1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
লালমনিরহাটে বৃষ্টির জন্য কাঁদলেন হাজারও মুসল্লিরা উপজেলা নির্বাচন: বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২৬ প্রার্থী জয়ী বেনজীরের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান, অগ্রগতির প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ২০২৩-২৪ অর্থবছর বিআরইবির মোট ব্যয়ের ২০ শতাংশই যাবে সুদ পরিশোধে সম্পর্ক জোরদারে কাতারের সঙ্গে বাংলাদেশের ১০ সমঝোতা ও চুক্তি স্বাক্ষর তাপপ্রবাহ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ যশোরে রমরমা কোচিং বাণিজ্য নড়াইল তুলারামপুর হাইওয়ে থানার ওসি শওকত হোসেনের বিরুদ্ধে টোকেনের মাধ্যমে চাঁদা বাজির অভিযোগ বাঘারপাড়ায় সড়ক দূর্ঘটনায় আবির নামের স্কুল ছাত্র নিহত, আহত দুই আজ সাংবাদিক কমর আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী

আ. লীগ সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায় : বিএনপি প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৬৮ বার পড়া হয়েছে

নির্বাচন কমিশনকে (ইসি) আবারও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির আহ্বান জানিয়েছেন ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপি প্রাথী সালাহউদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, সন্ত্রাসীদের দিয়ে আমার পোলিং এজেন্ট ও দলীয় নেতাকমীদের হুমকি দেয়া হচ্ছে। তারা যেন বাড়ি ঘরে থাকতে না পারে সেজন্য ভয়ভীতি দেখাচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা। এতে বোঝা যায় আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন চায় না। তারা সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায়।

ভোটার, পোলিং এজেন্ট, প্রধান নির্বাচনী এজেন্টসহ তার নিজের নিরাপত্তা নিশ্চিতের জন্য কমিশনের কাছে দাবি জানিয়ে সালাহউদ্দিন বলেন, এ বিষয়ে নির্বাচন কমিশন ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে একাধিকবার অভিযোগ দেয়া হয়েছে। কিন্ত এখনও কার্যকর কোনো পদক্ষেপ দেখা যায়নি।

বৃহস্পতিবার সকাল নয়টা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে প্রচারের সময়সীমা শেষ হয়। তাই পূর্বনির্ধারিত গণসংযোগ কর্মসূচি বাতিল করে সংবাদ সম্মেলন করেন বিএনপির প্রার্থী।

রাজধানীর যাত্রাবাড়ীর নিজের নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে সালাহউদ্দিন আহমেদের ছেলে ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন উপস্থিত ছিলেন।

ভোটারদের উদ্দেশ্যে বিএনপি প্রার্থী বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। যাকে খুশি ভোট দিন। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আমরা আপনাদের সঙ্গে আছি ও থাকব। কারণ আমি এ এলাকার সন্তান। বাইরে থেকে এসে নির্বাচন করছি না। আওয়ামী লীগ প্রাথী এ এলাকার বাসিন্দা নন, সূত্রাপুরের বাসিন্দা। উনি বহিরাগত হিসেবে এখানে নির্বাচন করছেন।

অতীতে তিনবার এলাকার সংসদ সদস্য থাকার কথা উল্লে­খ করে সালাহউদ্দিন বলেন, এ এলাকার যাবতীয় উন্নয়ন আমি করেছি। পথঘাটহীন অনুন্নত ও গ্রামীণ এই জনপদকে আধুনিক শহরে রূপান্তর আমার হাত দিয়েই হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার দলে কোনো কোন্দল নেই। দলের সব নেতাকর্মীরা ধানের শীষের পতাকাতালে ঐক্যবদ্ধ। অন্যদিকে স্থানীয় আওয়ামী লীগ চারটি ভাগে বিভক্ত।

সংবাদ সম্মেলনে তার নির্বাচনী প্রচারে গণমাধ্যমের সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী রোববার ভোটের দিন পর্যন্ত তা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024