1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

বিএনপি নেতা অমিতসহ ৫১ নেতাকর্মী কারাগারে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ যশোর জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৫১ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। নাশকতা মামলায় আজ রোববার তারা যশোর দায়রা ও জজ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট দেবাশীষ দাস বিষয়টি নিশ্চিত করে জানান, যশোরের বিভিন্ন থানায় পুলিশের দায়ের করা মামলায় আসামি করা হয় এসব নেতাকর্মীদের।

জামিন নামঞ্জুর হওয়া ৫১ নেতাকর্মীর মধ্যে রয়েছেন-জেলা বিএনপির সদস্যসচিব সৈয়দ সাবেরুল হক সাবু, আহ্বায়ক কমিটির সদস্য মুনীর আহমেদ সিদ্দীকি বাচ্চু, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজামান বাপ্পি প্রমুখ।

জামিনপ্রাপ্তরা হলেন-জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, কেন্দ্রীয় নেতা মফিকুল হাসান তৃপ্তি, আব্দুস সালাম আজাদ, সাবেক মেয়র মারুফুল ইসলাম, এ কে শরফুদ্দৌলা ছোটলু ও আনিসুর রহমান মুকুল।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন বলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ বেশিরভাগ নেতাকর্মীরা উচ্চ আদালতের অন্তর্বর্তীকালিন জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় তারা যশোর আদালতে আত্মসমর্পন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com