1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

যশোরে দস্যুতা মামলার পলাতক চারজনের ১০ বছর কারাদণ্ড

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

যশোরে দস্যুতা মামলার পলাতক চার আসামিকে ১০ বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল রোববার অতিরিক্ত দায়রা জজ জুয়েল অধিকারী এই রায় দিয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলো, যশোর শহরের আরএনরোড সোনালী ব্যাংক এলাকার আশরাফ, পটুয়াখালি বাউফলের কাছিপাড়া গ্রামের গোলাম ফারুক মিন্টু, মাদারীপুর জেলার সদর উপজেলার চরমুগুরিয়ার চরবাগদি গ্রামের শহিদুল ইসলাম বাবুল ও রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর গ্রামের ইসমাইল হোসেন মামুন।

মামলার বিবরণে জানা গেছে, ২০০২ সালের ২৮ এপ্রিল বিকেলে কুষ্টিয়ার সালেক রানার প্রাইভেটকার ভাড়া নিয়ে চার যুবক যশোরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলো। রাতে আর প্রাইভেট চালক সোলেমান কুষ্টিয়ায় ফেরেনি। পরদিন তিনি জানতে পারেন যশোর সদর হাসপাতালে অচেতন অবস্থায় এক ব্যক্তি চিকিৎসাধীন আছেন। এরপর সালেক রানা যশোর সদর হাসপাতালে এসে চালক সোলেমানকে সনাক্ত করেন। সোলেমান সুস্থ হলে তিনি জানতে পারেন যারা ভাড়া নিয়েছিলো তাকে অচেতন করে গাড়ি নিয়ে পালিয়ে গেছে।

এঘটনায় প্রাইভেটকার মালিক সালেক রানা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন। তদন্ত শেষে ঘটনার সময় আটকদের দেওয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সঙ্গে জড়িত থাকায় ওই চারজনকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট দাখিল করেছেন তদন্ত কর্মকর্তা এসআই মঞ্জুরুল হক। সাক্ষ্য গ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে দস্যুতা ও চুরির অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাদের প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ২ মাস করে কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024