1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :

জামিন পাননি শিশু নূরীর মা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

আদালত প্রাঙ্গনে ককটেল বিস্ফোরণ মামলায়, শিশু নূরজাহান নূরীর মা হাফসা আক্তার পুতুলকে জামিন দেননি আপিল বিভাগ। সোমবার (২২ এপ্রিল) প্রধান বিচারপতির নেতৃত্বাধীন ৪ সদস্যের আপিল এ আদেশ দেন।

এসময় বেঞ্চ সাফ জানান, পুতুলকে দেয়া হাইকোর্টের জামিন স্থগিতই থাকবে। আপিল বিভাগ বলেন, পুতুলের পলাতক স্বামী যুবদল নেতা হামিদ কোথায়? তাকে হাজির করা হলে পুতুলের জামিন বিবেচনা করা হবে।

পরে হাফসার আইনজীবী কায়সার কামাল জানান, ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন তারা। জামিন না দেয়া দুঃখজনক বলেও আখ্যা দেন তিনি।

উল্লেখ্য, গত বছরের ২০ নভেম্বর মহানগর আদালতের সামনে ককটেল বিস্ফোরণ ঘটে। সিসি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ জানায়, এক নারী ও পুরুষ আদালতের চারতলা থেকে একটি ককটেল নীচে ফেলে। ওইদিন রাতেই কোতোয়ালি থানায় অজ্ঞাতদের আসামি করে মামলা করেন পুলিশ। এই ঘটনায় যুবদল নেতার স্ত্রী হাফসা আক্তার পুতুলকে গ্রেফতার করা হয়।

পরে, গত বছরের নভেম্বরে মায়ের মুক্তি চেয়ে এক মানববন্ধনে দেখা যায় শিশু নূরজাহান নুরী ও তার সাত বছর বয়সী বড় বোন আকলিমা বর্ষাকে। দাদা-দাদির হাত ধরে মানববন্ধনে এসেছিলেন তারা। সে সময়, শিশু বর্ষা মাইক্রোফোন হাতে নিয়ে বলে, আমার মাকে ছেড়ে দেন। আমার পরীক্ষা। আমি মাকে ছাড়া স্কুলে যেতে পারি না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com