1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ :

পল্লী উন্নয়ন ও সমবায় সচিব হলেন যশোরের মেয়ে শাহানারা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

যশোরের বাঘারপাড়ার মেয়ে মোসাম্মাৎ শাহানারা খাতুন সচিব পদে পদোন্নতি পেয়েছেন। তাকে পদোন্নতি দিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নতুন সচিব হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ আদেশ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আদেশটি ৩০ এপ্রিল থেকে কার্যকর হবে। প্রসঙ্গত, ত্রয়োদশ বিসিএসে প্রশাসন ক্যাডারে সুপারিপ্রাপ্ত হন শাহানারা খাতুন। তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, উপসচিব, যুগ্মসচিব, স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব ও সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিবের দায়িত্ব পালন করেছেন। এক প্রজ্ঞাপনের মাধ্যমে শাহানারা খাতুনকে সচিব হিসাবে নিয়োগ দিয়েছে সরকার।

শাহানারা খাতুন ১৯৬৭ সালের ১৪ অক্টোবর যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি নারিকেলবাড়িয়া গার্লস স্কুল থেকে মাধ্যমিক ও যশোর মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে ভর্তি হন। সেখান থেকে বিএসএস ও এমএসএস ডিগ্রি অর্জন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি সায়েন্স ডিপার্টমেন্টর অধ্যাপক ড. এসএম মান্নানের সহধর্মিণী শাহানারা খাতুন এক সন্তানের জননী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com