1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফের ৫২ নেতাকে বহিষ্কার করলো বিএনপি মনিরুলের আনারসকে ঠেকাতে মাঠে সাবেক তিন এমপি র‍্যাব-মানবাধিকার ইস্যুতে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু উপজেলা নির্বাচন: প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল ঈদের আগেই পোশাক শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করতে হবে: শ্রম প্রতিমন্ত্রী যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি! অবৈধভাবে ভ্রাম্যমান গাড়িতে বিক্রি হচ্ছে টিকিট ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ নিয়ে যা জানাল এনটিআরসিএ এক ভিসায় ভ্রমণ করা যাবে উপসাগরীয় ছয় দেশ হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেওয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা সোমালীয় দস্যুদের জিম্মিদশা থেকে মুক্ত নাবিকদের নিয়ে চট্টগ্রাম বন্দরে ভিড়েছে জাহাজ

ব্রাহ্মণবাড়িয়ায় বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় হাজির শিশু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাধারণ বিষয়ে লেগে থাকা মা-বাবার ঝগড়া থামাতে থানায় ওসির কাছে অভিযোগ দিতে গেলো ছয় বছরের শিশু সিয়াম। রোববার (২৮ এপ্রিল) থানায় গিয়ে ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলামকে খুঁজে বের করে নিজের অভিযোগ জানান সিয়াম।

শিশু সিয়ামের অভিযোগ, তার পিতা মাদকাসক্ত। প্রায়ই তার মাকে মারধর করেন। খুব সাধারণ বিষয়ে ও মা-বাবার মাঝে ঝামেলা লেগে থাকে সবসময়। মায়ের এ কষ্ট দেখে পুলিশের সহযোগিতা পেতে থানায় হাজির সে।

সিয়ামের অভিযোগ মনোযোগ সহকারে শুনে তাৎক্ষনিকভাবে ওসির নির্দেশে পুলিশ শিশুটিকে নিয়ে তার বাড়িতে যায়। এবং তার মা-বাবাকে আগামীতে আর কোনো ঝগড়া না করার অঙ্গীকার করান।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, দুপুরে হঠাৎ করেই শিশুটি এসে থানায় হাজির হয়। সে তার মা-বাবার প্রতি বিরক্তি প্রকাশ এবং নানা অভিযোগ করে। তার কথা শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। সিয়ামের মা-বাবা জানিয়েছেন, তার আর কখনো ঝগড়া করবেন না। এতে সিয়ামও বেশ খুশি হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com