1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :

শার্শায় চেয়ারম্যান পদপ্রার্থীর ইব্রাহিম খলিলের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

যশোরের শার্শায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিলের বাড়ির সামনে দুর্বৃত্তরা দুটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ ভোর ৪টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের পাশে শার্শার ত্রীমহনীতে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জানা যায়, অধ্যক্ষ ইব্রাহিম খলিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এবার উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোড়া প্রতীকে ভোট প্রচারণায় নেমেছেন। তিনি ছাড়াও এই উপজেলায় প্রার্থী রয়েছেন শার্শা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু, উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান ওহিদ এবং যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন।

প্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিল বলেন, ‘নির্বাচনী প্রচারণা শেষে বাড়িতে অবস্থান করছিলাম। হঠাৎ ভোরে বাড়ির সামনে দুর্বৃত্তরা পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে বিষয়টি পুলিশকে জানিয়েছি।’

তিনি আরও বলেন, ‘রাজনৈতিক অঙ্গনে আমার জনপ্রিয়তা বেশি। এতে পরাজয়ের ভয়ে শার্শা-নাভারণ এলাকার যারা সন্ত্রাসী হিসাবে পরিচিত, তারা এই ককটেল হামলা চালিয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছি। পরে সংবাদ সম্মেলন করব।’

এদিকে স্থানীয়রা জানান, অধ্যক্ষ ইব্রাহিম খলিলসহ নির্বাচনে অংশ নেওয়া সবাই আওয়ামী লীগ সমর্থিত। তবে এদের মধ্যে আব্দুল মান্নান মিন্নু ছাড়া সবাই স্থানীয় সংসদ সদস্য শেখ আফিলপন্থী হিসেবে এলাকায় পরিচিত। নির্বাচনে চারজনের মধ্যে তিনজন চেয়ারম্যান পদপ্রার্থীর অভিযোগ রয়েছে, তৃণমূলের ভোটারদের সমর্থন না দিয়ে প্রার্থী সোহারব হোসেনের পক্ষে কাজ করছেন সংসদ সদস্য। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে সংসদ সদস্যের বিরোধিতা করে সম্প্রতি বক্তব্য দেন অন্য প্রার্থীরা।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কারা এ ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com