1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :

ঐতিহ্যবাহী যশোর কালেক্টরেটে যোগ দিয়েছেন ৬ নবীন ম্যাজিস্ট্রেট

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

ঐতিহ্যবাহী যশোর কালেক্টরেটে যোগ দিয়েছেন ৬ জন নবীন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। ৪১ তম বিসিএস প্রশাসন ক্যাডারে নিয়োগ পেয়ে তারা যশোর কালেক্টরেটে যোগদান করেছেন। বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সরকার যশোরের উপ-পরিচালক রফিকুল হাসান বলেন, সোহাইব হাসান আকন্দ, নাঈমুর রহমান নাঈম, ডালিয়া নওশিন লুবনা, রেজওয়ান সরদার, মাকামে মাহমুদা মীম ও আসিফ উদ্দীন এই ৬জন জেলা প্রশাসনের নতুন যুক্ত হয়েছেন।

জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, সদ্য যুক্তসহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাইব হাসান আকন্দ এর বাড়ি বরিশাল জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ইন ফাইন্যান্স ও আইবিএ সম্পন্ন করেন। এদিকে সিরাজগঞ্জের ছেলে নাঈমুর রহমান নাঈমও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে নতুন নিয়োগ পেয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে (ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ) বিবিএ, এমবিএ সম্পন্ন করে প্রশাসনে কর্মজীবন শুরু করেছেন। আর রাজশাহীর মেয়ে ডালিয়া নওশিন লুবনা পড়াশোনা করেছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। বিএসসিইন ইলেকট্রনিকস এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে লেখাপড়া শেষ করে বিসিএস প্রশাসনে সুযোগ পেয়েছেন। বগুড়ার রেজওয়ান সরদার লেখাপড়া করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান ও তথ্যব্যবস্থা বিভাগে (বিবিএ, এমবিএ)। তিনিও যোগ দিয়েছেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে।

পাবনার মেয়ে মাকামে মাহমুদা মীম। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএসইন এগ্রিবিজনেজ এন্ড মার্কেটিংয়ে লেখাপড়া শেষ করে নবীন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে যোগ দিয়েছেন।

এছাড়া আসিফ উদ্দীনও নবীন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে যোগ দিয়েছেন। তার বাড়ি রাজশাহী জেলায়। তিনি বিএসসি ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে। তাদের হাত ধরে প্রশাসনের সর্বোচ্চ সেবা জনগণের কাছে পৌঁছে যাবে এমনটাই প্রত্যাশা করা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com