1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :

তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে ইয়াসিন আলী (২৩) ও আব্দুল জলিল (২৪) নামে দুই  বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

বুধবার (৮ মে) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলা রনচন্ডি বিওপি আওতাধীন এলাকা সীমান্ত পিলার ৪৪৬/১৪ আর এর নিকট খয়খাটপাড়া দরগাসিং এলাকায় ভারতের ১৭৬/ফকির পাড়া বিএসএফ ক্যাম্পের টহল দলের গুলিতে ওই দুই মুবকের মৃত্যু হয়।

জানা গেছে, নিহত ইয়াসিন আলী জেলার তেঁতুলিয়া উপজেলা ব্রহ্মতোল গ্রামের কেতাব আলীর ছেলে এবং আব্দুল জলিল একই উপজেলার সদর ইউনিয়নের মাগুরা গ্রামের জুনু মিয়ার ছেলে।

স্থানীয়, পুলিশ  ও বিজিবি জানায়, সকালে তেঁতুলিয়ার তেঁতুলিয়া উপজেলা রনচন্ডি এলাকার দরগাসিং সীমান্ত এলাকায় হঠাৎ দুইটি মরদেহ পড়ে থাকতে দেখে  স্থানীয়রা। পরে তারা বিজিবি ও পুলিশকে খবর দেয়।

এদিকে, ওই যুবকদের মরদেহ ভারতে নিয়ে গিয়েছে বিএসএফ। জানা যায় তারা অবৈধ ভাবে গরু আনতে তারাকাটা কেটে ভারতের প্রবেশের চেষ্টা করছিল।

বিষয়টি নিশ্চিত করে পঞ্চগড় ১৮  বিজিবি অধিনায়ক লে. কর্নেল জুবায়েদ হাসান জানান, ভারতের অভ্যন্তরে দুই জন বাংলাদেশী যুবক  মারা গেছেন এমন খবর পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com