1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সর্বশেষ :

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যশোর জেলা ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যশোর জেলা ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার (৭ মে) রাতে কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম এরশাদ হোসেন ও সাধারণ সম্পাদক আলহাজ মনির হোসেন মোল্লা। পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ায় জেলার বীর মুক্তিযোদ্ধারা নবগঠিত কমিটির সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যশোর জেলা ইউনিটের পূর্ণাঙ্গ কমিটিতে কামরুজ্জামানকে সভাপতি ও মো. হৃদয়কে সাধারণ সম্পাদকসহ মোট ৩১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা ইউনিটের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ মাসুম, স্বাধীকার রওশনী ফৌজী, সালাউদ্দীন (রমেন), তাজ মোহাম্মদ মাসুদ-উল করিম, যুগ্ম-সাধারন সম্পাদক সুমন্ত রহমান ডলার, খায়রুল হাসান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, কাজী অহিদুল ইসলাম রনি, সহ-সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, অর্থ সম্পাদক মো. মধু, দপ্তর সম্পাদক মনির হোসেন খাকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম, সমবায় ও প্রকল্প সম্পাদক রইচ উদ্দীন, ত্রান ও পূনর্বাসন সম্পাদক সোনিয়া ইসলাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রাজু, সমাজ কল্যাণ সম্পাদক ওয়াইজ আহমেদ কোরেশী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরাফৎ হোসেন মুন্না, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, আইন-হিসাব ও নিরীক্ষাবিষয়ক সম্পাদক নাসিমা আক্তার জলি, শিক্ষা ও পাঠাগার এবং মিলনায়তন সম্পাদক সাজ্জাদুল ইসলাম মিলন, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণবিষয়ক সম্পাদক পিন্টু দে, যুদ্ধাহত ও শহীদ পরিবারবিষয়ক সম্পাদক ওমর ফারুক দিনার, সদস্য ব্যারিস্টার কাজী রেফাত রেজওয়ান সেতু, এহসান-উদ-দৌলা মিথুন, নাজমুল আলম, মো. কাশেম, সোহেল রানা রাসেল, হুমায়ূন কবীর ও শেখ শাহনেওয়াজ সজিব।

বুধবার জেলা ইউনিট কমান্ডের সাধারণ সম্পাদক মো. হৃদয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক কাজে অধিকতর গতিশীলতা আনয়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, যশোর জেলা ইউনিটের উপরোক্ত বর্ণিত কমিটি অনুমোদন দেয়া হল (নীতিমালা ধারা-৭ ও ১৭)। উক্ত কমিটি পরিবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক অনুমোদিত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নীতিমালা অনুযায়ী কার্যক্রম পরিচালনা করবে।

এদিকে সন্তান কমান্ড যশোরের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ায় জেলার বীর মুক্তিযোদ্ধারা তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তারা হলেন, বৃহত্তর যশোর জেলার বিএলএফ প্রধান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন মনি, উপ-প্রধান বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোর পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, জেলা ইউনিট কমান্ডের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রাজ্জাক, সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আবদার, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু, যশোর পৌরসভার সাবেক পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাবু, বীর মুক্তিযোদ্ধা নূরুল হক, সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com