1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :

পরকীয়ার জেরে ইমামকে ডেকে নিয়ে কুপিয়ে জখম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

যশোরের মণিরামপুরে পরকীয়ার জেরে এক মসজিদের ইমামকে কুপিয়ে জখম করা হয়েছে। রোববার (১২ মে) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার রাজগঞ্জ জামতলা মোড়ে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল্লাহ আল মামুন ঝিকরগাছা উপজেলার কৃতিপুর গ্রামের স্থানীয় জামে মসজিদের ইমাম। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার কৃতিপুর গ্রামের হঠাৎপাড়ার রবিউল ইসলামের স্ত্রীর সঙ্গে আব্দুল্লাহ আল মামুনের পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি জানতে পেরে রোববার রাত ১০টার দিকে রবিউল ইমাম আব্দুল্লাহ আল মামুনকে শ্বশুরবাড়ি বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সঙ্গে নিয়ে বের হন। পথিমধ্যে জামতলা মোড় নামক স্থানে গাড়ি থেকে নেমে কাজের অজুহাত দেখিয়ে দূরে চলে যান রবিউল। ওই স্থানে রবিউলের দুই শ্যালক আগে থেকে ওঁৎ পেতে ছিল। রবিউল চলে যাওয়া মাত্র ইমামের ওপর তারা দুজন ঝাঁপিয়ে পড়ে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এসময় ইমামের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ঘাতকরা গুরুতর আহত অবস্থায় ইমামকে সড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। ঘটনার পরপর রবিউল ঘটনাস্থলে ফিরে এলে পুলিশ তাকে আটক করে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ জানান, স্ত্রীর সাথে পরকীয়ার জেরে ইমাম আব্দুল্লাহ আল মামুনকে কুপিয়ে জখম করা হয়। এই কাজে অংশ নেয় রুবেল হোসেন ও তার দুই শ্যালক। রুবেলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। এখনো কেউ মামলা করেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com