1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সর্বশেষ :

বাঘারপাড়ায় ঘোড়া প্রতীকের গণসংযোগ ও পথসভা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

বাঘারপাড়ারা উপজেলায় ঘোড়া প্রতীকের উপজেলা যুবলীগের আহব্বায়ক রাজীব রায় বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন।

আগামী ২৯ মে আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ম্যান্ডেট বাস্তবায়ন করার লক্ষ্যে আপনার মূল্যবান রায় দিন।

‘ঘোড়া’ মার্কায় ভোট দিয়ে বাঘারপাড়াকে একটি আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে সহায়ক হোন। এই বাঘারপাড়া হবে বাংলাদেশের সবচেয়ে সুন্দর এবং পরিচ্ছন্ন উপজেলা ইনশাআল্লাহ। এই লক্ষ্য নিয়ে আপনাদের সবার কাছে দোয়া চাই। আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বাঘারপাড়া উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজীব রায়।

১৬ মে বৃহস্পতিবার দিনব্যাপী দোহাকুলা,বাসুয়াড়ী ইউনিয়নের নির্বাচনী প্রচারণা পথসভায় ও উঠান বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

গণসংযোগ কালে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন সমৃদ্ধ জাতি ও উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে গ্রাম হবে শহর এই শ্লোগানকে সামনে রেখে, আমি রাজীব রায়, আপনাদের সমর্থন দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী। পরিশেষে একটি কথা বলবো বাঘারপাড়া উপজেলা আমাদের এবং আমাদের পরবর্তী প্রজন্মের প্রিয় আবাসভূমি এই উপজেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও এর উন্নয়নের কাজ করা আমাদের সকলের দায়িত্ব। আমাদের সামান্য সচেতনতা এবং একটু সহযোগিতা এই বাঘারপাড়ার জনগণের একান্ত প্রাপ্য। আসুন দল-মত নির্বিশেষে সকল মনোমালিন্য ভুলে গিয়ে একসাথে গড়ে তুলি সবাই মিলে একটি আধুনিক ও সমৃদ্ধ বাঘারপাড়া উপজেলা গড়তে আপনাদের মূল্যবান ভোট ঘোড়া মার্কায় প্রার্থনা করেন।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন দোহাকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার,আওয়ামীলীগ নেতা সমাজ সেবক আবু তালেব বিশ্বাসসহ দোহাকুলা ও বাসুয়াড়ী ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি/সম্পাদক ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com