1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

এমপি আনার হত্যা, সিলিস্তির সর্বোচ্চ শাস্তি চান দাদা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছেন সিলিস্তি রহমান নামের এক তরুণী। অভিযোগ প্রমাণিত হলে সিলিস্তির দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন তার দাদা বীর মুক্তিযোদ্ধা সেলিম মিয়া।

শনিবার (২৫ মে) অভিযুক্তের গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধবুরিয়া ইউনিয়নের পাইসানা গিয়ে দেখা যায় পুরো বাড়ি ফাঁকা। সেখানে সিলিস্তিদের পাশাপাশি দুটি বাড়ি রয়েছে। একটি টিনের ও অপরটি দোতলা বিল্ডিং। টিনের ঘরের ঠিক পাশেই নির্মাণ করা হয়েছে দোতলা একটি বাড়ি। তবে সেই বাড়ির ভেতরে নেই কোন আসবাবপত্র।

সিলিস্তির দাদা সেলিম মিয়া জানান, সিলিস্তি তার বড় ভাইয়ের ছেলের (ভাতিজা) সন্তান। সম্পর্কে তার নাতনি। দুই বোনের মধ্য সে বড়। তার বাবা আরিফুর রহমান জুট ব্যবসায়ী। সেলিম মিয়া আরও বলেন, ছোট বেলা থেকেই তারা ঢাকার উত্তরায় বসবাস করে। মাঝে মধ্যে গ্রামের বাড়িতে আসলেও দুই একদিন পর আবার চলে যেত।

এসময় সেলিম মিয়া এমপি আনার হত্যায় তার নাতনির সম্পৃক্ততা নিয়ে বলেন, তিনি বেশি কিছু জানেন না। গণমাধ্যমে যতটুকু দেখেছেন তাতে নাতনির এমপি আনার হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া এবং রিমান্ডে নেয়া পর্যন্তই। আদালতের বিচারে যদি হত্যাকাণ্ডে সিলিস্তির জড়িত থাকার প্রমাণ মেলে, তবে নাতনির সর্বোচ্চ শাস্তি চান বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com