1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

চাপমুক্ত থেকে সঠিক তদন্ত করছে পিবিআই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ন্যায় বিচার থেকে যেন কোন ভুক্তভোগী বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রেখে কাজ করার পরামর্শ দিয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র মহাপরিচালক বনজ কুমার মজুমদার বিপিএম বার (পিপিএম)। পাশাপাশি দ্রুত মামলার তদন্ত শেষ করে জট কমানোর নির্দেশ দিয়েছেন। শুক্রবার পিবিআই যশোর কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এমন নির্দেশ দেওয়ার কথা জানিয়েছেন।

শুক্রবার দুপুরে যশোর পিবিআই অফিসে তিনি বলেন, পিবিআই গঠন হয়েছিল মামলার সঠিক ও নির্ভুল তদন্ত করার উদ্দেশ্যে। সারা দেশে সম্পূর্ণ চাপমুক্ত থেকে সঠিক তদন্ত করে আসছে। একারণে সকল স্তরের মানুষের কাছে পিবিআই এখন আস্থার জায়গা। পিবিআইকে এই আস্থা ধরে রাখার জন্য নির্দেশ দেন তিনি। এসময় তিনি পিবিআইএর কাজ আরও গতিশীল করতে, খুলনা বিভাগসহ সকল বিভাগে একটি করে ল্যাব স্থাপন করার ঘোষণা দেন। সর্বশেষ তিনি পিবিআই যশোরের সার্বিক কর্মকা-ের ভূয়সী প্রশাংসা করেন। সাংবাদিকদের সাথে নিয়েই পিবিআই তাদের গতিশীল কর্মকা- অব্যাহত রাখতে চান বলে মন্তব্য করেন।

এছাড়াও ক্লুলেস মামলার রহস্য উদ্ঘাটনে বিশেষ গুরত্ব আরোপ করেন এবং তদন্তে মামলার দ্র্রুত নিষ্পত্তির সার্থে দীর্ঘসূত্রিতা পরিহার করার নির্দেশ প্রদান করেন।

এরআগে স্বাগত বক্তব্য দেন পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন (পিপিএম)। এসময় আরও উপস্থিত ছিলেন, খুলনা পিবিআই পুলিশ সুপার নাইমুল হাসান ও যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির (ডিএসবি) সহ পিবিআই যশোরের সকল কর্মকর্তা।

এরআগে শুক্রবার সকালে তিনি যশোর জেলা পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন। সেখানে পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই-আলম সিদ্দিকী (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান (ক সার্কেল) প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com