1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

বাঘারপাড়া উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ে সরগরম ভোটের মাঠ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

যশোরের বাঘারপাড়ায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। তৃতীয় ধাপের এ নির্বাচনে ভোট গ্রহণের আর মাত্র তিনদিন বাকি। শেষ মুহূর্তে উপজেলার ৯টি ইউনিয়নের মাঠঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। এদিকে ৬ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৩ জন হেভিওয়েট প্রার্থী হওয়ায় বেশ উত্তপ্ত হয়ে উঠেছে নির্বাচনি মাঠ। নির্বাচনে কেউ কাউকে ছাড় দিতে নারাজ। সমান তালে তাল মিলিয়ে চলছে প্রচার-প্রচারণা। তবে সাধারণ ভোটাররা মনে করছেন ত্রিমুখী লড়াইয়ে মধ্য দিয়ে জিততে হবে।

উপজেলার ৯টি ইউনিয়ন ঘুরে দেখা গেছে, চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী থাকলেও সব এলাকায় ৩ প্রার্থীর জোরালো ভূমিকা। জমজমাট প্রচার-প্রচারণায় মুখর হয়ে উঠেছে গোটা উপজেলা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন হাট-বাজারে চলছে গণসংযোগ। ব্যানার-পোস্টার আর বিলবোর্ডে ছেয়ে গেছে গ্রাম থেকে শহর।

চেয়ারম্যানের আসনে বসতে মাঠে রয়েছেন  উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও দুই বাবের নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা (দোয়াত কলম), জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম আশরাফুল কবীর (মোটরসাইকেল) বর্তমান উপজেলা যুবলীগের আহব্বায়ক ও সাবেক এমপি পুত্র রাজীব রায়(ঘোড়া)। অন্যদিকে প্রথম বারের নির্বাচন করছেন এফএম আশরাফুল কবীর ও রাজীব রায় । তবে ৬  জনের মধ্যে বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ( দোয়াত কলম) ,এমপি পুত্র রাজীব রায় (ঘোড়া) , এফ এম আশরাফুল কবীর (মোটরসাইকেল) মধ্যে ত্রিমুখী লড়াই হবে। তৃনমূলের ভোটাররা বলছেন ভোটের লড়াইয়ে আসছে শুধু আওয়ামীলীগ এবং এই তিনজনই সকলের প্রিয় বেক্তি তবে আব্দুর রউফ মোল্যাকে সবথেকে বেশি জনপ্রিয়। শেষ পর্যন্ত ভোটের মাঠে যে প্রার্থী যত ভোটার তুলতে পারবে সেই বিজয়ী হবে।

এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ৪ জন প্রার্থী। ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে ভোটারদের মাঝে সেরকম কোনো উৎসব নেই। তবে ভোটাররা বলছেন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তেমন কোনো প্রতিদ্বন্দ্বিতা হবে না। বৈরি আবহাওয়া ও বিএনপি ভোটে না আশায় এ উপজেলাতে এবারের উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি হবেনা বলো আশা করা যাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com