1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

নারীর ক্ষমতায়নে প্রাধান্য দেয়া হবে : ফাতেমা আনোয়ার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১ জুন, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

যশোর সদর উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ফাতেমা আনোয়ার শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গাজীর বাজার এলাকায় নির্বাচনী সমাবেশ ও লিফলেট বিতরণ করেছেন। সমাবেশে জেলা ট্রাক-ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম হোসেন বাহাদুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মীর জহুরুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক কুমার বোস।

অনুষ্ঠিত সমাবেশে ফাতেমা আনোয়ার বলেন, প্রথম টার্গেট সদরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা। আমি উপজেলা পরিষদ থেকে কিছু নিতে চাই না। উপজেলাবাসীকে তার প্রাপ্য সুবিধাগুলো দেয়ার জন্যই চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি, তাহলে এতদিন ধরে উপজেলাবাসী যে সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন, সেগুলো তাদের দেয়া হবে। তিনি আরো বলেন, নারীর ক্ষমতায়নে প্রাধান্য দেয়া হবে। অনেক আন্দোলন সংগ্রামে শ্রমিকেরা ভূমিকা রাখেন। কিন্তু তাদের মূল্যায়ন করা হয় না। তাই আমি পাশে থেকে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। নেতাকর্মীদের সাথে আলাপ-আলোচনা করে উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন গ্রহণ করবো ইনশাল্লাহ।

উপস্থিত ছিলেন, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজিবুল আলম, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ হোসেন মিলন, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইদুর রহমান রিপন, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক রেখা খাতুন, এলাকাবাসীর পক্ষে জেলা ট্রাক-ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি খাইরুল ইসলাম লাল্টু, ভুট্টো আলী, শাহিন আলম বাবু, চঞ্চল হোসেন, আসাদ হোসেন, রবিউল ইসলাম, সুমী আক্তার প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন নাজিম হোসেন বাহাদুর।

এরপর ফাতেমা আনোয়ার শহরের গাজীর বাজার এলাকায়সহ ৫ নম্বর ওয়ার্ডের বিভিন্নস্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এর আগে তিনি সদরের আরবপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মুক্তশ্বরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী গণ সমাবেশ ও লিফলেট বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com