1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

এমপি আনার হত্যা: নেপালে গ্রেফতার সিয়াম ভারতে ১৪ দিনের রিমান্ডে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলায় গ্রেফতার সিয়াম হোসেনকে ১৪ দিনের রিমান্ড দিয়েছেন পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসত আদালত। এই সংসদকে খুনের ঘটনায় ভারতীয় পুলিশের অনুরোধে নেপালে দেশটির পুলিশের হাতে গ্রেফতার হন সিয়াম। পরে তাকে হেফাজতে নেয় কলকাতা গোয়েন্দা পুলিশ (সিআইডি)।

এই হত্যাকাণ্ড তদন্তে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি অভিযান চালানোর উদ্দেশ্যে সিয়াম হোসেনের রিমান্ড চায় সিআইডি। পরে শুনানি নিয়ে আদালত রিমান্ড মঞ্জুর করে। এর আগে দুপুর দেড়টায় আদালতে হাজির করা হয় এমপি আনার হত্যা মামলার দ্বিতীয় আসামি সিয়ামকে।

সিয়াম হোসেনের বাড়ি বাংলাদেশের ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। এমপি আনার খুনের ঘটনার পর সে নেপালের কাঠমান্ডুতে আত্মগোপন করে। বাংলাদেশের গোয়েন্দা পুলিশের দেয়া তথ্য অনুসারে পশ্চিমবঙ্গের সিআইডি ও নিউটাউন থানার পুলিশ স্পেশাল টাক্সফোর্সের নেতৃত্বে সিয়ামকে নেপাল থেকে গ্রেফতার কলকাতায় করে নিয়ে আসে।

এদিকে, এই ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হারুন অর রশীদ আজ দুপুরে এক ব্রিফিংয়ে বলেছেন, এমপি আনারের লাশ গুমের সাথে সিয়াম হোসেনও জড়িত। আর হত্যাকাণ্ডের মূলহোতা আখতারুজ্জামান শাহীনকে যুক্তরাষ্ট্র থেকে দেশে আনার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com