1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

বাঘারপাড়ায় মেধাবী ও অসচ্ছল নারী শিক্ষার্থী পেলো ১০০ বাইসাইকেল ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

যশোরের বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যেগে মেধাবী, অসচ্ছল  ১০০ জন শিক্ষার্থীর মাঝে বাই সাইকেল বিতরন করা হয়েছে।গতকাল সকালে উপজেলার ধলগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ধলগ্রাম ইউনিয়নের দুইটি মাধ্যমিক বিদ্যালয় ও একটি বালিকা বিদ্যালয়ের নারী শিক্ষার্থীদের মাঝে এ বাইসাইকেল বিতরন করা হয়।

এ অনুষ্ঠানে বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা তান্নির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত জনাব আবরাউল হাসান মজুমদার জেলা প্রসাশক যশোর,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব কামরুজ্জামান,কমিশনার কাস্টমস ও ভ্যাট, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি।

বীর প্রতিক ইসহাক বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আলো খাতুন বলেন, আমার বাড়ি থেকে বিদ্যালয়ের দূরত্ব প্রায় ২ কিলোমিটার। আমি সময়মতো স্কুলে পৌঁছাতে পারতাম না।অনেক সময় রাস্তায় দাঁড়িয়ে থেকে বাড়ি ফিরে এসেছি। ভ্যান বা পায়ে হেটে বিদ্যালয়ে যেতে হতো। এই বাইসাকেলটি পেয়ে আমি খুব খুশি।আন্দুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী অর্পিতা বলেন, আমার বাড়ি থেকে বিদ্যালয়ের দূরত্ব প্রায় ১.৫ কিলোমিটার।প্রত্যেক দিন পায়ে হেটে স্কুলে যেতে দেরি হয়ে যেতো এখন আমি সাইকেল পেয়েছি সাইকেলে যাতায়াত করবো।

ধলগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী শ্রাবন্তী বলেন, আমরা যারা নারী শিক্ষার্থী রয়েছি তাদেরকে উপজেলা প্রশাসন বাইসাকেল উপহার দেয়ায় ধন্যবাদ জানাই। এ সময় উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা তান্নী বলেন, জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যেগে মেধাবী, অসচ্ছল  ১০০ জন নারী শিক্ষার্থীর মাঝে গোলাপি রঙয়ের বাইসাকেল দিয়েছি। এই বাইসাইকেল বিতরণের ফলে নারী শিক্ষায় গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com