1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
প্রেসক্লাব যশোরের নির্বাচনে ১৫ পদে ২৭ জনের মনোনয়নপত্র জমা সাবেক এমপি আলী রেজা রাজুর আজ ৮ম মৃত্যুবার্ষিকী মাঠ ছেড়ে কান্নায় ভেঙে পড়লেন মেসি কোটা পরিবর্তন-পরিবর্ধন করতে পারবে সরকার: হাইকোর্টের রায় প্রকাশ কোটা আন্দোলন: একাধিক জেলায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ ছাইবাড়িয়া সুখদেবনগর আরাজী জামদিয়া মাধ্যমিক বিদ্যালয় দেবর ভাবীর পাতানো নিয়োগ বোর্ড অর্থ লেনদেনের অভিযোগ যশোর জেলা শ্রমিকলীগের সম্মেলন পেছানোর দাবিতে সংবাদ সম্মেলন প্রশংসায় ভাসছেন নতুন এসপি আন্দোলনে সড়কে অবস্থান-বিশৃঙ্খলা করলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে: ডিএমপি আন্দোলনকারীদের আদালতে আসার আহ্বান; ‘দরজা সবসময় খোলা’ বললেন প্রধান বিচারপতি

যশোরকে শান্ত রাখতে নিরপেক্ষ ও সাহসিকতার সাথে কাজ করেছি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন যশোরের বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদন্নোতিপ্রাপ্ত) প্রলয় কুমার জোয়ারদার। বুধবার (২৬ জুন) দুপুরে নিজস্ব কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভায় বক্তব্য দেন পুলিশ সুপার।  মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান ও যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু।

মতবিনিময় সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, আইন-শৃংখলা সমুন্নত রাখতে পুলিশ ও সাংবাদিকদের কাজ এক ও অভিন্ন। যশোরে কর্মকালীন তিন বছরে আইন শৃংখলার বিষয়ে সকল সমস্যা সমাধানে সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি আমি। পুলিশ এবং সাংবাদিকদের দিবা-রাত্রি ও রোদ বৃষ্টির মধ্যে পেশাগত দায়িত্ব পালন করতে হয়। এজন্য পুলিশ এবং সাংবাদিকদের সম্পর্কটা নিবিড় হওয়া উচিত। পুলিশসহ সরকারি কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ সকলকেই নিজ নিজ জায়গা থেকে পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করা উচিৎ। কারণ কোন রকম দুর্নীতি বা অনিয়ম করলে পেপার বা সংবাদপত্রে লেখালেখি হবে। তেমনি আমিও আমার পেশাগত জায়গা থেকে শতভাগ দায়িত্বশীলতা, সততা, নিষ্ঠা, নিরপেক্ষতা ও সাহসিকতার সাথে যশোরের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছি।

তিনি আরও বলেন, যশোরের সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের প্রশংসা করে বিদায়ী পুলিশ সুপার বলেন, যশোরের সংবাদকর্মীরা মাঠে ময়দানে পরিশ্রম করে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে। আর এই জেলার পুলিশ সুপার হিসেবে কর্মকালীন সময়ে আমি যশোরের সংবাদকর্মীদের কাছ থেকে অনেক সহোযোগিতা পেয়েছি। আমি এর আগে অনেক জায়গায় দায়িত্ব পালন করেছি। তবে আমার কাছে মনে হয়েছে যশোরের সাংবাদকর্মীদের পেশাগত মান অনেক ভালো।

তিনি বলেন, যশোরের সাংবাদিক ভাইদের সাথে সহযোগিতাপূর্ণ আচরণের মাধ্যমে অন্যায় অপরাধের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে একটি সুন্দর যশোর গড়তে কাজ করার চেষ্টা করেছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, ফিরোজ কবিরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি পেয়ে ঢাকার পুলিশ সদর দপ্তরে বদলি হয়েছেন। মাদারীপুর জেলার পুলিশ সুপার মাসুদ আলম যশোরে পুলিশ সুপার হিসেবে যোগদান করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com