1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
প্রেসক্লাব যশোরের নির্বাচনে ১৫ পদে ২৭ জনের মনোনয়নপত্র জমা সাবেক এমপি আলী রেজা রাজুর আজ ৮ম মৃত্যুবার্ষিকী মাঠ ছেড়ে কান্নায় ভেঙে পড়লেন মেসি কোটা পরিবর্তন-পরিবর্ধন করতে পারবে সরকার: হাইকোর্টের রায় প্রকাশ কোটা আন্দোলন: একাধিক জেলায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ ছাইবাড়িয়া সুখদেবনগর আরাজী জামদিয়া মাধ্যমিক বিদ্যালয় দেবর ভাবীর পাতানো নিয়োগ বোর্ড অর্থ লেনদেনের অভিযোগ যশোর জেলা শ্রমিকলীগের সম্মেলন পেছানোর দাবিতে সংবাদ সম্মেলন প্রশংসায় ভাসছেন নতুন এসপি আন্দোলনে সড়কে অবস্থান-বিশৃঙ্খলা করলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে: ডিএমপি আন্দোলনকারীদের আদালতে আসার আহ্বান; ‘দরজা সবসময় খোলা’ বললেন প্রধান বিচারপতি

যশোর জেলা শ্রমিকলীগের সম্মেলন পেছানোর দাবিতে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

যশোর জেলা শ্রমিকলীগের ১৩ জুলাই সম্মেলনের কোনো চিঠি পাননি সংগঠনের বর্তমান জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক। এমন তথ্য দিয়ে গতকাল প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছেন নেতৃবৃন্দ। বুধবার (১০ জুলাই) প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন এ তথ্য জানান। ১৩ জুলাইয়ের পরিবর্তে আগামী সেপ্টেম্বর সম্মেলন করার দাবি জানিয়েছেন সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

তিনি সংবাদ সম্মেলন থেকে যশোর জেলা জাতীয় শ্রমিকলীগের সম্মেলন আগামী সেপ্টেম্বর মাসে করার জন্য জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত করেন।

তিনি জানান, সংবাদপত্রে প্রকাশিত খবরের মাধ্যমে জানতে পেরেছি যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশক্রমে ১৩ জুলাই জেলা শ্রমিকলীগের সম্মেলন হবে। সম্মেলন করার কোনো চিঠি তাদের আসেনি। জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকও তাদের অবহিত করেননি। যেকোনো জেলা সংগঠনের সম্মেলন করার পূর্বে সেই সংগঠনের জেলা শাখার কার্যনির্বাহী কমিটির আনুষ্ঠানিক সভা করে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করতে হয়। জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্রেও ১০ (খ) ধারা অনুযায়ী সম্মেলনের স্থান, তারিখ ও সময় নির্ধারণ ১০ (ছ) ধারা অনুযায়ী সম্মেলনের কাউন্সিলর ও ডেলিগেট জেলা কমিটির সভায় অনুমোদন পূর্বক কেন্দ্রীয় কমিটিকে অবহিত করতে হয়। কিন্তু এসব কোনো ধারা মানা হচ্ছে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের জেলা সহ-সভাপতি মহসিন কবির, রাহিদুল ইসলাম, মোর্ত্তজা হোসেন, সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান বিপুল, টিপু সুলতান, সাঈদ সিদ্দিকী চিরু, প্রচার সম্পাদক চাঁন মিয়া, সহ-প্রচার সম্পাদক শেখ তৌহিদুর রহমান শাহীন, শ্রম ও কল্যাণ সম্পাদক সেলিম রেজা পান্নু, যশোর পৌর শাখা যুগ্ম-আহবায়ক বিল্লাল হোসেন, ইজিবাইক শ্রমিকলীগের সভাপতি আবু হাসান ট্যাংকু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম কচি, রিকশা শ্রমিকলীগের সভাপতি আবু তালেব ও সাধারণ সম্পাদক আয়ুব হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com