শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
Logo

নাম

দিনাজপুর পুলিশ সুপারের সাফল্য চোরাই মোটর সাইকেল উদ্ধার মালিকদের নিকট হস্তান্তর

Reporter Name / ২৯৫ Time View / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট  
Update : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮

শেখ সাইদুল আলম সাজু,দিনাজপুর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী কর্তৃক বিপিএম পদক প্রাপ্ত হবার পর দিনাজপুর জেলাসহ বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার করে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করে নতুন সাফল্য যোগ করলেন দিনাজপুরেরর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম। একের পর এক সাফল্যে পুলিশ সুপারের ঝুড়িয়ে আরো একটি নতুন সাফল্য যোগ হলো। চুরি হওয়া মোটর সাইকেল ফেরৎ পেয়ে খুশিতে কেঁদে কেঁদে পুলিশ সুপারের জন্য পরমকরুনাময় আল্লাহ্ র নিকট প্রাণ খুলে দোওয়া করেন মোটরসাইকেলের মালিকরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্টরা যেন এ ধরনের সাফল্যের কাজ আরো করতে পারেন সে আশাবাদ ব্যক্ত করেন তারা।

গতকাল দিনাজপুর পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দিনাজপুরসহ আশপাশের বিভিন্ন জেলা থেকে চুরি হওয়া ৫টি মোটরসাইকেল প্রকৃত মালিকদের নিকট হস্তান্তরের পর মোটরসাইকেল মালিকরা এ আশাবাদ ব্যক্ত করেন । চোরাই মোটরসাইকেল ফেরৎ পাওয়া মালিকগন হলেন – সদর উপজেলার আবুল হায়াত মোঃ শাহজালাল, বীরগঞ্জ উপজেলার গোলাম সারোয়ার, নবাবগঞ্জ উপজেলার মাহমুদুজ্জামান, হাকিমপুর উপজেলার ইসলাম শেখ ও ঠাকুরগাঁও জেলার হারুন- উর- রশিদ। মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ (ডিএসবি) মোঃ কাজেম উদ্দীন,সহকারী পুলিশ সুপার (হেডকোয়াটার) মোঃ জামার আক্তার, মোটরসাইকেল উদ্ধার টিমের ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, পুলিশ পরিদর্শক মোঃ জামাল হোসেনসহ উক্ত টিমের অন্যান্য সদস্যবৃন্দ।

জেলা পুলিশ সুত্রে জানা যায়, দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলমের পরিকল্পনা ও আন্তরিক প্রচেষ্টায় দিনাজপুরসহ বিভিন্ন জেলা হতে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারে বিশেষ টিম কাজ করছে। এই টিম দিনাজপুরসহ পার্শ্ববর্তী জেলা সমুহে অভিযান পরিচালনা করে এ এপর্যন্ত ৬ মাসে ১৫০টি মোটরসাইকেল উদ্ধার করেছে। সেই সাথে ৭০ জন আন্তঃজেলা কুখ্যাত চোরকেও গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। ইতিমধ্যে আরো ৩২ টি মোটরসাইকেল প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে। পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম জিরো টলারেন্স প্রদর্শন করায় এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে বলে জেলা পুলিশ সুত্র জানিয়েছে।

আপনার মন্তব্য বা কমেন্ট লিখুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
মামুর ব্যাটা চুরি করা থেকে বিরত থাকুন, নিজের মেধা দিয়ে নিউজ লিখুন । ধন্যবাদ।
WordPress › Error

There has been a critical error on this website.

Learn more about troubleshooting WordPress.