যশোরের তিন উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন, বাঘারপাড়া নিয়ে আসবে চমক

0
468

যশোর জেলা আওয়ামী লীগকে কেন্দ্রে ডেকে অভয়নগর, চৌগাছা ও মনিরামপুর এই তিন উপজেলার কমিটি অনুমোদন দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের পাশে নির্বাচনী অফিসে এক বৈঠকে এসব কমিটি অনুমোদন দেওয়া হয় বলে দলীয় সূত্র জানায়।

বৈঠকে খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন উপস্থিত ছিলেন। আর জেলা নেতাদের মধ্যে জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলন, শাহীন চাকলাদার, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, সদস্য ও যশোর-৪ নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশী নাজমুল ইসলাম কাজল, শাহ ফরিদ জাহাঙ্গীর, সদস্য জয়দেব নন্দী, নোয়াপাড়া পৌর মেয়র সুশান্ত দাস, স্বপন ভট্টাচার্য এমপি, ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, যশোর জেলার ৮টি উপজেলার মধ্যে অভয়নগর, চৌগাছা মনিরামপুরে বিভিন্ন কারণে কমিটি ছিল না। মনিরামপুরে সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা ৬ ডিসেম্বর ২০১৫ সালে মারা যায়। ফলে দীর্ঘদিন ধরে পদটি শূন্য ছিল। আজ ওই পদে তার ছেলে ফারুক হোসেনকে মনোনীত করা হয়। আর অভয়নগরে আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। এনামুল হক বাবুলকে আহ্বায়ক, যুগ্ম-আহ্বায়ক সর্দার অলিয়ার রহমান, শাহ ফরিদ জাহাঙ্গীর, সদস্য সচিব সুশান্ত দাস শান্ত, সদস্য রবিন অধিকারী বেচা।