এবার ধানের শীষের প্রার্থীর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হলেন রনজিত রায়!

0
174

বাঘারপাড়ার আওয়ামী রাজনীতিতে খামখেয়ালী, নিজের মত পছন্দের লোককদের নিয়ে চলাফেরা, সরাসরি বিএনপি জামায়ের পৃষ্ঠপোষকতা করে সবাইকে হতাশ করার পর এবার ঘটালেন আরেক মহাকান্ড! তিনি আর কেউ নন, যিনি এই উপজেলার আওয়ামী রাজনীতির দায়ভার তুলে নিয়েছেন একাই পারিবারিকভাবে কাধে, সেই সাংসদ রনজিত রায়। এবার যশোর জেলা বিএনপির প্রভাবশালী নেতা নজরুল ইসলামের সভাপতিত্বে স্কুল ভবনের উদ্বোধন করলেন যশোর-৪ আসনের এই এমপি। এই বিএনপি নেতা নজরুল ইসলাম ১৯৯৬ এর জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৪ এর আওয়ামীলীগ এর প্রার্থী মরহুম হাদীউজ্জামানের বিপক্ষে ধানের শীষ প্রতীকে ভোট করেন।বিষয়টি স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মনে ক্ষোভের সৃষ্টি হয়।


তৃণমুল নেতাকর্মীদের দাবি, মাননীয় প্রধানমন্ত্রী যেখানে বার বার বলছেন বিএনপি-জামায়াতের লোক দিয়ে ঘর ভরবেন না সেখানে যশোর-৪ এর সংসদ উল্টো বিএনপি- জামায়াত দিয়ে ঘর ভরছেন আর আওয়ামী লীগের ত্যাগী নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। তার বিরুদ্ধে কথা বললেই হয়ে যায় মামলা। স্থানীয় চেয়ারম্যান আয়ুব হোসেন বাবলু নৌকা প্রতীকের বিরুদ্ধে ভোট করে চেয়ারম্যান হয়ে তিনি নিজেও এই অনুষ্ঠানে উপছিত ছিলেন যেটা ইউনিয়নের মানুষ ভালভাবে নেয়নি। এখানকার সাধারণ মানুষের প্রশ্ন, বর্তমান সংসদ সদস্য কি জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করছেন নাকি বিএনপি-জামাতের রাজনীতি করছেন? এলাকার মানুষ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। এমন মানুষের পিছনে দেশ সেবার রাজনীতি করতে অনীহা প্রকাশ করেন আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।
এর আগে একজন কুখ্যাত রাজাকারকে সরাসরি বাচানোর চেষ্টায় রত ছিলেন তিনি। যদিও এই বীষয়টি নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন তৃণমুল আওয়ামী লীগকে এড়িয়ে চলা এই সাংসদ।