বাঘারপাড়ায় মাদ্রসা কর্মচারি হত্যার ঘটনায় ৭ জনের নামে মামলা

0
117

 

স্টাফ রিপোর্টার, বাঘারপাড়াঃ বাঘারপাড়ায় মাদ্রসা কর্মচারি অাসাদুজ্জামান অাসাদের হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত আসাদুজ্জামানের স্ত্রী বাদি হয়ে গতকাল এ মামলা করেন। মামলায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শাহ আলম জানিয়েছেন, ৭ জনের ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে নারিকেলবাড়িয়া গ্রামের তেজা মোল্যার ছেলে কোহিনুর(৪০), মাজেদ মোল্যার ছেলে আনিসুর রহমান(৩৪), তনয় কুন্ডুর স্ত্রী অর্পণা কুন্ডু(৩৫) ও তার কলেজ পড়ুয়া ছেলে তন্ময়(১৮)। দ্রুত গ্রেপতারের স্বার্থে বাকি চার জনের নাম মামলার তদন্তকারি কর্মকর্তা বলেননি। তবে একটি সূত্র জানিয়েছে, আসুদুজ্জামান নিখোঁজের পর যে পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিলো তাদেরসহ আরো দুইজনের নাম যোগ হয়েছে। এ সুত্রের মতে বাকি আসামিরা হচ্ছে নারিকেলবাড়িয়া গ্রামের গোলাম রসুলের স্ত্রী মিনা, রাজ্জাকের ছেলে নাজিম ও দয়ারামপুর গ্রামের হাসান মোল্যার ছেলে এনামুল। থানার ওসি মঞ্জুরুল আলম জানিয়েছেন, বাকি আসামিদের গ্রেপ্তাতারের জোর চেষ্টা চলছে।

উল্লেখ্য পশ্চিমা বলরামপুর আলিম মাদ্রাসার অফিস সহকারি আসুদুজ্জামান নিখোঁজের তিনদিন পর শুক্রবার তার বস্তাবন্দি লাশ উদ্ধার হয়।