1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ :
ফের ৫২ নেতাকে বহিষ্কার করলো বিএনপি মনিরুলের আনারসকে ঠেকাতে মাঠে সাবেক তিন এমপি র‍্যাব-মানবাধিকার ইস্যুতে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু উপজেলা নির্বাচন: প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল ঈদের আগেই পোশাক শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করতে হবে: শ্রম প্রতিমন্ত্রী যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি! অবৈধভাবে ভ্রাম্যমান গাড়িতে বিক্রি হচ্ছে টিকিট ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ নিয়ে যা জানাল এনটিআরসিএ এক ভিসায় ভ্রমণ করা যাবে উপসাগরীয় ছয় দেশ হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেওয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা সোমালীয় দস্যুদের জিম্মিদশা থেকে মুক্ত নাবিকদের নিয়ে চট্টগ্রাম বন্দরে ভিড়েছে জাহাজ

দু’দিনে ঢাকা ছেড়েছে ২০ লাখের বেশি মুঠোফোন সিমধারী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পরিবারের সব সদস্যদের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকা ছাড়ছেন মানুষ। গেল দুই দিনে রাজধানী ছেড়েছেন ২০ লাখের বেশি মুঠোফোন সিমধারী। মুঠোফোন অপারেটরদের সূত্রে এ তথ্য জানা গেছে।

সিমধারী বলতে একেকজন মানুষকে বোঝানো হয়েছে (ইউনিক ইউজার)। তাঁদের সঙ্গে প্রবীণ নারী–পুরুষ ও শিশুরা থাকতে পারে, যারা মুঠোফোন ব্যবহার করে না। ফলে প্রকৃতপক্ষে কত মানুষ ঢাকা ছেড়েছেন, সেই হিসাব পাওয়া কঠিন।

ঈদ উপলক্ষে সরকারি ছুটি শুরু হচ্ছে ১০ এপ্রিল থেকে। কিন্তু ঈদ উপলক্ষে গেল সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার (৪ এপ্রিল) থেকেই মানুষ ঢাকা ছাড়তে শুরু করেছেন। এরপর শুক্র ও শনিবার দুই দিন সাপ্তাহিক ছুটি এবং মাঝে রবিবার পবিত্র শবে কদরের ছুটি পড়ে।

অপারেটরদের সূত্রে জানা গেছে, ৬ ও ৭ এপ্রিল ঢাকা ছেড়েছেন ২০ লাখের বেশি মুঠোফোন সিমধারী। এ সময়ে ঢাকায় প্রবেশ করেছেন সাড়ে ৯ লাখের বেশি সিমধারী ব্যক্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com