বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাগেরহাট-৩ আসনে খালেকের স্ত্রী

0
147

বাগেরহাট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। আজ সোমবার বিকালে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার আনুষ্ঠানিকভাবে তাকে জয়ী ঘোষণা করেন। রিটার্নিং কর্মকর্তা বলেন, আওয়ামী লীগ প্রার্থী হাবিবুন নাহারের কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুসারে আগামী ২৬ জুন আসনটি উপনির্বাচনের ভোটগ্রহণের কথা ছিল।

হাবিবুন নাহার এই নিয়ে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন। বিজয়ী ঘোষণা পর হাবিবুন নাহার বলেন, আমার বিরুদ্ধে কোনো রাজনৈতিক দল নির্বাচনে অংশ না নেওয়ায় আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংসদ নির্বাচিত হয়েছি। আমি বিগত দিনেও এই আসনের সংসদ সদস্য ছিলাম। আবার নির্বাচিত হওয়ায় এই আসনের অসামাপ্ত উন্নয়ন কাজগুলো সমাপ্ত করা চেষ্টা করব।
প্রসঙ্গত রামপাল-মংলা আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক পদত্যাগ করে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিলে আসনটি শূন্য হয়। পরে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করলে খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চিত্রনায়ক মো. শাকিল আহসান ওরফে শাকিল খান মনোনয়ন পত্র সংগ্রহ করলেও জমা না দেওয়ায় হাবিবুন নাহারই একমাত্র প্রার্থী ছিলেন।