শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
Logo

নাম

কাঠমান্ডু পোস্টের প্রতিবেদন বিভ্রান্তিমূলক: ইউএস-বাংলা

Reporter Name / ২৭৮ Time View / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট  
Update : সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনা ও এর পাইলট আবিদ সুলতান সম্পর্কে দেশটির ইংরেজি দৈনিক কাঠমান্ডু পোস্টের প্রতিবেদন বিভ্রান্তিমূলক ও ভিত্তিহীন বলে দাবি করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

আজ সোমবার বিকেলে গণমাধ্যামে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এমনটাই দাবি ইউএস-বাংলা এয়ারলাইন্সের।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বম্তের ঘটনায় তদন্ত এখনও শেষ হয়নি। আন্তর্জাতিক অ্যাভিয়েশন নিয়ম অনুযায়ী দুর্ঘটনা পরবর্তী পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ হওয়ার আগ পর্যন্ত এই ধরনের অসমর্থিত মতামত প্রকাশ কোনো গণমাধ্যমের কাছেই কাম্য নয়।

এতে বলা হয়, নেপালের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এবং বিমান চলাচল বিষয়ক মন্ত্রণালয়ের নেতৃত্বে বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সহযোগিতায় এই দুর্ঘটনা বর্তমানে তদন্তাধীন আছে। একটি দুর্ঘটনা তদন্তাধীন অবস্থায় এই ধরনের প্রতিবেদন উদ্দেশ্যমূলক। এয়ারলাইন্স এবং ক্রু-দের ভাবমূর্তি ক্ষুন্ন ও দুর্ঘটনার প্রকৃত কারণ লুকাতে এমনটা করা হতে পারে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কাঠমান্ডু পোস্টে প্রতিবেদনে প্রকাশিত কোনো তথ্যের ভিত্তি নেই কারণ এই দুর্ঘটনা সম্পর্কে গঠিত তদন্ত কমিটি এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো তদন্ত প্রতিবেদন বা বক্তব্য দেয়নি।

এর আগে সোমবার দৈনিক কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে দাবি করা হয়, কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিধ্বস্ত উড়োজাহাজটির পাইলট আবিদ সুলতান মানসিকভাবে বিপর্যস্ত ও বেপরোয়া ছিলেন।

প্রতিবেদনে আরও দাবি করা হয়, আবিদ ককপিটের মধ্যে ক্রমাগত ‘ধূমপান’ করেন এবং ফ্লাইট অবতরণের সময় ত্রিভুবন বিমানবন্দর নিয়ন্ত্রণ কক্ষে ‘অসত্য’ তথ্য দেন।

আপনার মন্তব্য বা কমেন্ট লিখুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
মামুর ব্যাটা চুরি করা থেকে বিরত থাকুন, নিজের মেধা দিয়ে নিউজ লিখুন । ধন্যবাদ।
WordPress › Error

There has been a critical error on this website.

Learn more about troubleshooting WordPress.