মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম
‘নির্বাচন নিয়ে এনডিআই এবং আইআরআই রিপোর্টে কিছু আসে যায় না’ যশোরের অস্ত্র-বোমাসহ ৪ কিশোর সন্ত্রাসী গ্রেফতার ডেকে নিয়ে স্কুলছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, শিক্ষক গ্রেফতার বাঘারপাড়ার দক্ষিণাঞ্চলের সম্মিলিত ঈদগাহে রংয়ের কাজ চলছে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা যুবলীগ নেতা মুরাদ হত্যার চাঞ্চল্যকর রহস্য উন্মোচন, গ্রেফতার-৩ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালীর ১০৪তম জন্মবার্ষিকী আজ ঈদের আগাম কেনাকাটায় বিভিন্ন মার্কেটে উপচে পড়া ভিড় ইউএনওর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, আনসার সদস্য কারাগারে মাছ-মাংসসহ ২৯ নিত্যপণ্যের দাম বেঁধে দিলো কৃষি অধিদপ্তর

নাম

নৌকার প্রার্থী হতে ফরম নিচ্ছেন সাকিব-মাশরাফি

Reporter Name / ২৫২ Time View / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট  
Update : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮

নানা জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম নিচ্ছেন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের উদ্দেশ্য। এরই মধ্যে মাশরাফির একজন স্বজন এই তথ্য নিশ্চিত করেছেন। সাকিবের পক্ষ থেকে কেউ না জানালেও আওয়ামী লীগের নেতারা আবার বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার থেকে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল। আজকালকের মধ্যে দুই ক্রিকেটারের পক্ষ থেকে ফরম নেবেন বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা। সেটি রবিবার হওয়ার সম্ভাবনাই বেশি।

মাশরাফি তার নিজের এলাকা নড়াইল-২ আসনের জন্য ফরম নেবেন বলে নিশ্চিত করেছে তার একজন বন্ধু। তিনি বলেন, ‘আগামী কাল আসবেন মাশরাফি’।

মাশরাফির কাছ থেকেই সাকিবের মনোনয়ন ফরম নেয়ার বিষয়টি জেনেছেন তার ওই বন্ধু। তবে বিশ্বসেরা অলরাউন্ডার কোন আসন থেকে প্রার্থী হতে চান, সেই বিষয়টি জানাতে পারেননি তিনি।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াও এই তথ্য নিশ্চিত করেছেন সাংবাদিকদেরকে। তিনি জানান, দুই তারকা ক্রিকেটারের সঙ্গে ফোনে কথা হয়েছে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। তারা জানিয়েছেন, রবিবার আসবেন তারা ফরম নিতে।

ওবায়দুল কাদেরের দপ্তর সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা আবু নাছের ঢাকা টাইমসকে বলেন, ‘বেলা ১২টার সময় সাকিব, মাশরাফি স্যারকে ফোন করেছেন, তারা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য আগামীকাল আসছেন।’

মাশরাফি ও সাবিকের ভোটে অংশ নেয়ার বিষয়টি গত ২৯ মে প্রকাশ করেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

যদিও ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতির মুহূর্তে রাজনীতিতে নেমে ভোটে দাঁড়ানো নিয়ে নানা কথা উঠার পর দুই দিন পর ওবায়দুল কাদের জানান বিষয়টি এখনও আলোচনার পর্যায়ে আছে। তবে তিনি সে সময় এটিও জানান, এবার আওয়ামী লীগের প্রার্থী তালিকায় চমক থাকবে।

কাদের সেদিন বলেন, ‘পৃথিবীর সব দেশেই সেলিব্রেটিদের মনোনয়ন দেওয়া হয়। তাদেরও একটা আকাঙ্ক্ষা থাকে; তারা দেশের জন্য সম্মান এনেছে।’

আপনার মন্তব্য বা কমেন্ট লিখুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
মামুর ব্যাটা চুরি করা থেকে বিরত থাকুন, নিজের মেধা দিয়ে নিউজ লিখুন । ধন্যবাদ।
WordPress › Error

There has been a critical error on this website.

Learn more about troubleshooting WordPress.