আপনাদের সাথে নিয়েই সকলের প্রিয় বাঘারপাড়াকে শহর করা হবে- এমপি রনজিৎ কুমার রায়

0
246

 

গতকাল বাংলাদেশ আওয়ামীলীগ বাঘারপাড়া ও পৌর আওয়ামীলীগের উদ্যেগে জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাঘারপাড়া চৌরাস্তা মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিথ ছিলেন বাঘারপাড়ার গণমানুষের নেতা বার বার নির্বাচিত হ্যাট্রিক জয়ী এমপি বাবু রনজিৎ কুমার রায় তিনি তার বক্ত্যবে বলেন আপনারা জানেন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ১০ জানুয়ারি। পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে লন্ডন ও নয়াদিল্লি হয়ে ১৯৭২ সালের এই দিনে তিনি স্বাধীন স্বদেশের বুকে ফিরে আসেন।

১৯৭১ সালের ২৫ মার্চ কালরাতে পাকিস্তানি হানাদার বাহিনী স্বাধীনতাকামী বাঙালি জাতির ওপর আক্রমণ শুরু করার পরই ধানমন্ডির বাড়ি থেকে বঙ্গবন্ধুকে গ্রেপ্তার করে। মুক্তিযুদ্ধের পুরো সময় তিনি পাকিস্তানের মিয়ানওয়ালি কারাগারে বন্দী ছিলেন। মুক্তিযুদ্ধে শোচনীয় পরাজয়ের পর পাকিস্তানি শাসকগোষ্ঠী বাধ্য হয়ে বঙ্গবন্ধুকে মুক্তি দেয়।

আমরা স্বাধীন দেশের নাগরীক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাদের ওপর এবং দেশের মানুষ যে দৃঢ় আস্থা রেখেছেন, আমরা তার পরিপূর্ণ মূল্যায়ন করব। আমি আপনাদের ধন্যবাদ জানাই আমাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করে আপনাদের সেবা করার জন্য। বিগত ১০ বছর আমি আপনাদের পাশে ছিলাম এবং ভবিৎসতেউ এভাবে আপনাদের সুখে দুঃথে পাশে থেকে সেবা করতে চাই ।বাঘারপাড়াকে আমি শহর করতে চাই।

আপনারা আমাদের সাথে থাকলে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে থাকলে ইনশাআল্লাহ  ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘাপাড়া পৌর মেয়র কামরুজামান বাচ্চু,পৌর প্যানেল মেয়র শরিফুল ইসলাম শরিফ,সাবেক পৌর মেয়র খলিলুর রহমান, থানা আওয়ামীলীগের অন্যতম সদস্য গোলাম সরোয়ার,অরুন অধিকারী, যুবলীগের যুগ্ন-আহব্বায়ক জুলফিকক্কার আলী জুলাই,হাদিউজ্জামান, শেখ রাসেল ক্লাবের পরিচালক ও যুবলীগ নেতা এসএম আফজাল হোসেন সন্জীব,এনায়েত হোসেন লিটন, থানা সেচ্ছাসেবলীগের যুগ্ন আহব্বায়ক মোল্যা রাসেল আহম্মেদ,সাবেক ছাত্র নেতা ও উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্নআহব্বায়ক(২) রজিবুল ইসলাম,সাবেক ছাত্রলীগের আহব্বায়াক রেহমাম জেমাম বাবু,কমিশনার মোস্তাক,শেখ সাদী ,ওলিয়ার রহমান,মিল্টন, মহিজুর রহমান, উজ্জল প্রমুখ।