শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
Logo

নাম

বিএনপিতে ভাঙার সুর ধরেছে

Reporter Name / ২৪৫ Time View / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট  
Update : শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯

যেখানে বিএনপিতে ভাঙার সুর ধরেছে, সেখানে ঐক্যফ্রন্ট তো ভাঙবেই। শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশের প্রস্তুতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, আমাদের রাজনীতির অভিজ্ঞাতা থেকে দেখেছি- ঐক্যফ্রন্ট গঠনের মধ্যেই ভাঙার উপাদান ছিল। সেই ফ্রন্ট না টিকারই কথা।

জাতীয় নির্বাচনে বিএনপির ভরাডুবির পর উপজেলা নিবার্চনে বিএনপির অংশগ্রহণে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো উদ্যাগ নেয়া হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, ‘গণতন্ত্রকে গুরুত্ব দিলে বিএনপি উপজেলা নির্বাচনে নিজ থেকেই আসবে। জাতীয় নির্বাচনেও যেমন তারা এসেছেন, এ নির্বাচনেও তেমন আসবেন।

আওয়ামী লীগের মহাসমাবেশের সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, ১৯ জানুয়ারি সমাবেশে নির্বাচনের গণজোয়ারের মতো সোহরাওয়ার্দী উদ্যানে গণজোয়ার সৃষ্টি হয়ে স্মরণকালের বিশাল সমাবেশে রূপ নেবে ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায়, সদস্য এসএম কামাল হোসেন ও মির্জা আজম।

আপনার মন্তব্য বা কমেন্ট লিখুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
মামুর ব্যাটা চুরি করা থেকে বিরত থাকুন, নিজের মেধা দিয়ে নিউজ লিখুন । ধন্যবাদ।
WordPress › Error

There has been a critical error on this website.

Learn more about troubleshooting WordPress.