খাজুরার কোদালিয়ায় পরিবহন ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

0
127

 

যশোর-মাগুরা মহাসড়কের খাজুরার কোদালিয়ায় যাত্রীবাহী পরিবহনের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছেন মটর সাইকেলের চালকের স্ত্রী বিউটি খাতুন (২৬) ও আহত হয়েছেন মটর সাইকেলের চালক বাবুল হোসেন। আহত বাবুল যশোর সদর উপজেলার কাশিমপুর গ্রামের ইসাহক আলীর ছেলে।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেনাপোল থেকে ছেড়ে আসা চট্রগ্রামমুখী সৌদিয়া পরিবহনের চট্রগ্রাম-ব-১১-১২৬৪ নামে একটি বাস খাজুরার কোদালিয়া নামকস্থানে পৌঁছালে বিবরীত দিক থেকে আসা যশোর-হ-১৪-১৪৭২ মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মটর সাইকেলের চালকের স্ত্রী বিউটি খাতুন নিহত হয় এবং মটর সাইকেল চালক গুরুত্বর আহত হয়। স্থানীয়রা এসে আহত মটর সাইকেল চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে স্থানীয় ফুঁলবাড়ি ক্যাম্পের পুলিশ এসে লাশ তাদের হেফাজতে নেয় এবং মটর সাইকেলটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে প্রায় ২ কিলোমিটার দুরে খাজুরা তেলপাম্প নামকস্থান থেকে খাজুরা পুলিশ ঘাতক বাসটিকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিলো।

এদিকে নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিউটির সাথে বাবুলের ৫ বছর আগে বিয়ে হয়। দু’জনের বাড়ীই কাশিমপুর গ্রামে। খাজুরার পুকুরিয়া গ্রামে আত্মীয় বাড়ী থেকে দাওয়াত খেয়ে বাড়ী ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।