উৎসবমুখর পরিবেশে মোস্তাফিজের বৌভাত

0
147

আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষের আগমণে মুখরিত ছিল ক্রিকেটার মুস্তাফিজের বৌভাত অনুষ্ঠান। শনিবার সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ বৌভাত উপলক্ষে বর-কনের সাজে সেজেছিলেন মোস্তাফিজ-শিমু দম্পতি। জাকমজকপূর্ণ এ বৌভাত অনুষ্ঠাণের অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই।

তবে আজকের এই আনন্দের দিনও মিডিয়ার সামনে চুপ হয়ে গেলেন মোস্তাফিজুর রহমান। তবে মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলে আমার ছেলে মোস্তাফিজের জন্য দোয়া করবেন।

গ্রামীণ পরিবেশে অনুষ্ঠিত মোস্তাফিজের বৌভাতে সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এবং আত্মীয়-স্বজনসহ প্রায় ২ হাজার অতিথিকে আপ্যায়ন করা হয়। অতিথিদের আপ্যায়নে ছিল খাসির বিরিয়ানী, গরুর মাংস, দই ও কোকাকোলা।

মোস্তাফিজের বৌভাত উপলক্ষে বড় ভাই মাহফুজার রহমান মিঠু বলেন, মাশরাফি ভাই সহ সব ক্রিকেটারকে আমন্ত্রণ করা হয়েছিল। অনেক ক্রিকেটার এখনও ইংল্যান্ডে আছেন। সামনে শ্রীলঙ্কা সিরিজি থাকায় ক্রিকেটাররা কিছুটা ব্যস্ত, সে জন্য অনুষ্ঠানে কোনও ক্রিকেটার আসতে পারেননি। তবে সুবিধামতো সময়ে ঢাকায় ক্রিকেটার সহ সংশ্লিষ্টদের নিয়ে আরেকটি অনুষ্ঠান করা হবে।

প্রসঙ্গত, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুরে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে ৫ লাখ ১ টাকা দেনমোহরে সামিয়ার সঙ্গে বিয়ে হয় বাংলাদেশ দলের এই পেসারের।