বাঘারপাড়ার ভাষাকে সম্মান জানিয়ে নাটক করলেন শোভন

0
307

নাসিম রেজা শোভন। ছোট পর্দায় বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেতা এবারের ঈদে আরো দুটি নাটক নিয়ে আসছেন নাসিম রেজা শোভন। প্রিতি দত্তের রচনা ও পরিচালনায় ঈদের বিরতিহীন টেলিফিল্ম প্রেমপ্রেম প্রচারিত হবে ঈদের সপ্তম দিন সন্ধ্যা ৭:৩০ মিনিটে গাজী টিভিতে।

ঈদের অপর টেলিছবি ফেরারী। যেটি যশোরের ভাষায় অভিনিত, সেতু আরিফের রচনা ও পরিচালনায় ঈদের টেলিছবি ফেরারী টেলিছবিটি প্রচারিত হবে ঈদের সপ্তম দিনে এটিএন বাংলায় রাত ১১: ৩০ মিনিটে।

সাম্প্রতি এগুলোর শুটিং শেষ করেছেন নাসিম রেজা শোভন। নাটক গুলির স্যুটিং হয়েছে ঢাকার তেঁজগাও রেল স্টেশন ও কাওরানবাজারের বিভিন্ন জায়গায় বৃষ্টিতে ভিজে দিন রাত টানা দু দিন স্যুটিং হয় ফেরারী টেলিছবিটির।

নাটক দুটির অভিনয় নিয়ে কথা হয় নাসিম রেজা শোভনের সাথে, তিনি বলেন প্রতিটা শিল্পীর কাজের একটা স্বাচ্ছন্দ্যের জায়গা আছে। আমি সেই জায়গাটা পরিচালক ও দর্শকদের মাঝে অতি অল্প সময়ে অর্জন করতে পেরেছি এজন্য আমি আমার পরিচালক ও দর্শকদের কাছে অনেক কৃতজ্ঞ।

এটা সবার ক্ষেত্রে স্বাভাবিক বিষয় নয়। শোভন বলেন সবগুলো নাটকের গল্পই বেশ চমৎকার । ঈদের এই নাটকের কাজগুলো দর্শকদেরকে ঈদে অবসরে ভালো বিনোদন দিবে বলে আমি আশা করি।

সেই প্রত্যাশা থেকে অনেক কষ্ট করে বৃষ্টিতে ভিজে দিনরাত কাজগুলো করেছি। এ পর্যন্ত বেশ কয়েকটি টেলিফিল্মমে অভিনয় করেছেন নাসিম রেজা শোভন টেলিফিল্ম গুলো হলো,ড্রিম গার্ল,বদনাম,উপলদ্ধি,লটারী।

সবকটিই টেলিফিল্মমে দর্শকজনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে ড্রিম গার্ল ও বদনাম টেলিফিল্ম দুটি উল্লেখযোগ্য।
ঈদের সপ্তম দিনে টেলিফিল্ম প্রেমপ্রেম, ফেরারী দুটি দেখার জন্য সকলের প্রতি অনুরোধ করেন ।

আগামীতে আরো ভালো ভালো নাটক যাতে দর্শকদেরকে উপহার দিতে পারি সেজন্য সকলকে পাশে থেকে উৎসাহ দিতে দেশবাসীসহ যশোর ও বাঘারপাড়া বাসীর  কাছে অনুরোধ করেন নাসিম রেজা শোভন।