বাঘারপাড়ায় স্বেচ্ছাসেবী সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ

0
265

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমি নই আমরাই সেবা সংঘ’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার আজমেহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি পরিমল বিশ্বাস।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্থানীয় স্কুলের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রায়পুর ইউনিয়ন পরিষদের সদস্য ইকবাল হোসেন, সমাজসেবক শফিয়ার রহমান, হামিদ মোল্যা, সরব আলী, মমিন উদ্দীন, সংগঠনটির সাধারণ সম্পাদক সাবিত হাসান, সুফল বিশ্বাস, বিদ্যুৎ তরফদার, সঞ্জিব বিশ্বাস, সোহাগ হোসেন, দিগন্ত, মামুন, রাজিব, রাসেল, অমল, সমির, রাকিব, তোফাজ্জেল, নয়ন, পিকুল, নাছির, ইমন, ইসমাইল, সাকিব হোসেন প্রমুখ।

উল্লেখ্য, এই স্বেচ্ছাসেবী সংগঠনটি সমাজের সেবামূলক কাজ করার মূল লক্ষ্য নিয়ে ২০১৮ সালের ১৮ই অক্টোবর রায়পুর ইউনিয়নের আজমেহেরপুর গ্রামের কিছু যুবকদের নিয়ে যাত্রা শুরু করেন।

প্রতিষ্ঠা লগ্ন থেকে এই সংগঠনটি বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে যাচ্ছে। শীত বস্ত্র বিতরণ, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, রক্তদান কর্মসূচি, বিনামূল্যে ঔষধ বিতরণ থেকে শুরু করে সমাজ সেবার পাশাপাশি বিনামূল্যে নিয়মিত রক্তদান করে যাচ্ছে এই সংগঠনটি।