মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ খন্দকারের পূজামন্ডব পরিদর্শন ও অর্থ অনুদান

0
396

বাঘারপাড়া উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল্লাহ খন্দকার গতকাল বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে অর্ধ-শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা করে ।

তিনি বাঘারপাড়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেন পরিদর্শনের সময় বাঘারপাড়া পৌর এলাকার তিনটি মন্দিরে ৫০০০টাকা করে অনুদান করেন।

তিনি তার বক্তব্য বলেন ধর্ম যার যার উৎসব সবার আপনারা সকলে দেখছেন অবগত আছেন জননেত্রী শেখ হাসিনা সরকার এদেশের গরীব-দুখি মানুষের কল্যাণে কাজ করছে।

দেশ উন্নত হওয়ার সাথে দেশের মানুষের আর্থসামজিক ও জীবনযাত্রার মানেও উন্নয়ন ঘটছে।এ ধারা অব্যাহত থাকলে অচিরেই দেশ উন্নত দেশে পরিণত হবে।

তাই আমাদের সকলকে জননেত্রীর শেখ হাসিনার পাশে থাকতে হবে কোথাউ কোন অনিয়ম,দুর্নিতি হলে সকলে এক সাথে রুখতে হবে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে কোন অপশক্তিকে প্রশ্রয় দেওয়া যাবেনা দেশের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে সকলকে শক্ত হাতে সেই ষড়যন্ত দমন করতে হবে।

আগামীতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ খন্দকার  এ সময় অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন মিলন খন্দকার,শরিফুল,ফারুক,মুকুল,মুন,জাহাংগীর,বদিয়ার,মহাসিন,নজরুল,আসাদ,আব্দুল আলীম প্রমুখ।