বাঘারপাড়ার ধলগ্রাম রাস্তার মোড়ে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন

0
173

স্টাফ রিপোর্টার, বাঘারপাড়াঃ     যশোরের বাঘারপাড়া উপজেলাধীন যশোর- নড়াইল মহাসড়ক সংলগ্ন ধলগ্রাম রাস্তার মোড়ের বাবু শপিং মলে সর্বোচ্চ গ্রাহক সেবার নিশ্চয়তা প্রদানের প্রতিশ্রুতির মধ্য দিয়ে অত্যন্ত মনোরম পরিবেশে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহশপতিবার বেলা ১২টার দিকে  জামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শহিদুল্লাহ মুন্সির সভাপতিত্বে এ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংকের খুলনা রিজিওনাল ম্যানেজার মুস্তাফিজুর রহমান এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামদিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল ও ডাচ-বাংলা ব্যাংকের যশোর এরিয়া ম্যানেজার শাহাজান হোসেন।

বক্তব্য রাখেন যথাক্রমে মাষ্টার আয়ুব হোসেন, সামাজিক ব্যাক্তিত্ব শওকত হোসেন, বিশেষ অতিথি কামরুল ইসলাম টুটুল ও প্রধান অতিথি মুস্তাফিজুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে সর্বোচ্চ গ্রাহক সেবার নিশ্চয়তা প্রদান সহ ব্যংকের সার্বিক কার্যক্রম নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করেন। আলোচনা অনুষ্ঠানের পর প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় সম্মিলিতভাবে ফিতে কেটে এ এজেন্ট ব্যাংকের উদ্বোধন ঘোষনা করেন।