বাঘারপাড়ায় ফাটাকেষ্ট বাহিনীর প্রধান আটক ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন

0
1731

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় ফাটাকেষ্ট বাহিনীর প্রধান কেরামত আলী (৪০) কে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। গতকাল রবিবার তার বিরুদ্ধে বাঘারপাড়া থানায় মামলা হয়। মামলা নং-২। এদিকে আসামী সঠিক তথ্য না দেওয়ায় আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছেন থানা পুলিশ ।

থানা সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঘারপাড়া থানার এস.আই জুম্মান খান ও তার সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নারিকেলবাড়িয়া বাজার থেকে তাকে আটক করে। কেরামত আলী উপজেলার দয়রামপুর গ্রামের মৃত বাঘু বিশ্বাস ওরফে বাঘাই বিশ্বাসের ছেলে। কেরামত আলীর বিরুদ্ধে বাঘারপাড়া থানায় ৪ টি মামলা রয়েছে। ২০০৯ ও ২০১০ সালে দ-বিধি ৩৯৫ ও ৩৯৭ ধারায় তার বিরুদ্ধে ডাকাতি মামলা রয়েছে। যার মামলা নং- ১১ ও ১০। ২০১১ সালে বিভিন্ন অপরাধে দ-বিধি ১৪৩, ৩৪১, ৩২৩, ৩৮৫, ৩৮৬, ৫০৬ ধারায় মামলা হয়। যার মামলা নং-১৮। ডাকাতি মামলা ছাড়াও এলাকার মানুষের নির্যাতন, চাদাবাজি, প্রতারণা সহ বিভিন্ন প্রকারের মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কেরামত আলী তার এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ে জড়িত। তার বাহিনী দিয়ে বিভিন্ন মহল থেকে প্রতিনিয়ত চাঁদাবাজি বিদেশে পাঠানোর জন্য বিভিন্ন কৌশলে প্রতারণা করে আসছে । এদিকে এলাকার লোকজন ফাটাকেষ্ট কেরামতকে আটক হওয়ায় বাঘারপাড়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, সাত দিনের রিমান্ড চেয়ে আসামী কে জেল হাজতে পাঠানো হয়েছে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.