নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ওসিসহ নিহত ২

0
95

নরসিংদী জেলার ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার খাটি হাতা হাইওয়ে থানার ওসিসহ দুইজন মারা গেছেন। নিহত হওয়া হাইওয়ে থানা পুলিশের ওই ওসির নাম হুমায়ন কবির।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার খাটি হাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ ১৭-২৭০৬ ) নিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার উত্তরার বাড়িতে যাচ্ছিল। মুসুলধারে বৃষ্টির মধ্যে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাসিরদিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সেভেন রিং সিমেন্ট কোম্পানির মিকচার ট্রাকের (ঢাকা মেট্রো-শ-১১-২৮৬০) সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ১৮ চাকা বিশিষ্ট ট্রাকটি মহাসড়কের উপর উল্টে যায়। প্রাইভেটকরটি দুমড়ে-মুচড়ে ছিটকে সড়কের পার্শ্ববর্তী স্থানে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ওসি হুমায়ন নিহত হন।

গুরুতর আহতাবস্থায় প্রাইভেটকারের চালককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর প্রাইভেটকারের চালককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িটি মহাসড়কের উপর থেকে সড়িয়ে নেয়।

নরসিংদী ইটাখোলা হাইওয়ে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক কামরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বলেন, দুর্ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। ধারণা করা হচ্ছে- নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি গাড়ি মুখোমুখি সংঘর্ষের ফলে দুর্ঘটনাটি ঘটেছে। নিহত হুমায়ুন কবিরের মরদেহ উদ্ধার করে ইটাখোলা পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। চালকের নাম পরিচয় জানা যায়নি।