বাঘারপাড়ায় গৃহবধুর আত্মহত্যা নিয়ে ধূম্রজাল

0
1106

 

বাঘারপাড়া(যশোর) অফিস ঃ বাঘারপাড়ায় গৃহবধুর আত্মহত্যা নিয়ে ধুুম্রজাল। জানাযায় বৃহস্পতিবার উপজেলার চেচুয়াখোলা গ্রামের আব্দুল মালেকের স্ত্রী শিল্পী খাতুন (৩৫) বৃহস্পতিবার বেলা এগারোটার সময় নিজ ঘরের আড়ার সাথে রশি ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি প্রাথমিক ময়না তদন্তে দেখা গেছে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন।

এ আবস্থা দেখে সাধারণ জনগন ও প্রশাসনের মনে জাগে নানান মন্তব্য, যে কারনে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০শয্যা হাসপাতালে পাঠিয়েছে। স্থানীদের ধারনা দু” সন্তানের জননী শিল্পী খাতুন কে দেবর ও ভাসুর সহ স্বামীর পরিবারের সকলে মিলে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। মৃত্য নিশ্চিত হয়ে পরিবারের কয়েক জন নাটকিয় কায়দায় বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাসিম রেজা পরিক্ষা নিরক্ষা করে বলেন সে বেশ আগেই মারা গেছে এই ঘোষনা শুনে স্বামীর পরিবারের সকলে লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে পালিয়ে যায়।

পরে হাসপাতাল কতৃপক্ষ নিরুপয় হয়ে থানায় সংবাদ দিলে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট সেরে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মামলা না হওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব না বলে জানান কর্তপক্ষ। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি  চলছিলো।