প্রবাসিরা কোন কিছুই মানছেনা। যশোরের বাঘারপাড়ায় করোনা ভাইরাস আতষ্কের মুখে

1
3131

 

খান কেএম শরাফত উদ্দীন,বাঘারপাড়া(যশোর) থেকে ঃ যশোরের বাঘারপাড়ায় করোনা ভাইরাজ আতষ্কের কারণে স্বাভাবিক জ্বর, কাশি,সর্দী হলেই করোনা ভাইরাজ বলে চালছে নানান গুঞ্জন,(চাড়াভিটা) দক্ষিন শ্রীরামপুর গ্রামের জালাল মোল্যা ছেলে কামাল হোসেন ২/৩ দিন আগে মালয়েশিয়া থেকে হাট,বাজার ঘুরে বেড়াচ্ছে বলে জানাযায়। স্থানীয়রা বাঘারপাড়ার গণমাধ্যম কর্মীদের এ সংবাদ জানালে গণমাধ্যম কর্মীরা সাথে সাথে থানা পুলিশ কে বিষয়টি জানান।

পুলিশ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন। তারি ধারা বাহিকতায় গুজব করোনা ভাইরাজে আক্রান্ত সিরাজ বিশ্বাস (৬২) নামের এক ব্যক্তি উপজেলার দোহাকুলা গ্রামের মৃত্যু আমিন উদ্দীন বিশ্বাসের ছেলে সিরাজ উদ্দীন দীর্ঘ দিন ধরে পার্শ্ববর্তী দেশ ভারত সেখানে বাংলাদেশ থেকে বিভিন্ন ধরনে রোগী নিয়ে যাওয়া আসা করেন,গত কয়েক দিন ধরে তার জ্বর, কাশি,সহ বিভিন্ন সমস্য দেখা দেয়,এসময় পরিবারের লোকজনের সন্দেহ হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ও যায় , সেখানে কয়েক জন ডাক্তার বোর্ড বসিয়ে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে দেখা যায় তার শরীরে করোনা ভাইরাজ নেই।

তার পরও সিরাজ বিশ্বাস নিজের ও দেশের নিরাপত্তার কথা ভেবে আজো তার নিজ বাসা থেকে বাহির হয়নী। এব্যপারে জানতে কথা হয় সিরাজ বিশ্বাসরে ভাই বাঘারপাড়া বণিক সমিতির সভাপতি জয়নাল আবেদীনের কাছে , তিনি জানান না এরকম কোন সমস্য তার নেই। তবে এলাকায় সকলের মুখে মুখে যে সিরাজ বিশ্বাসের করোনা ভাইরাজ হয়েছে।

সিরাজ বিশ্বাসরে ভাই বাঘারপাড়া বণিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন আরো জানান তার জ্বর পড়ে গেছে সে এখন কিছুটা স্বাভাবিক , তবে সে এখন বাড়িতে বেড রেষ্টে আছে। এ ব্যপারে বাংলাদেশ সরকারের কাছে স্থানীয় এলাকা বাসির দাবী প্রবাসিদের সর্ব প্রকার পরিক্ষা নিরিক্ষা করে ও পুরা পুরি ব্যবস্থা নিয়ে এলাকায় পাঠালে সকলেই চিন্তা মুক্ত হতো।

1 মন্তব্য

  1. আমাদের এলাকার খবর পড়ে আমি খুবই আনন্দিত। আপনাদের ধন্যবাদ জানাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.