চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
174

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জঃ

প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

সোমবার সকালে বেসরকারি উন্নয়ন সংস্থা-সচেতন সোসাইটির আয়োজনে ও দাতা সংস্থা-এডুকো বাংলাদেশের সহযোগিতায় ৩’শ পরিববারের মাঝে এসব খাদ্যসামগ্রী দেয়া হয়।

নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শিংরোইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিজামপুর বিনোদবিহারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রদান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন, নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা।

এসময় আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ রাজশাহী জেলা শাখার সভাপতি মামুনুর রশীদ, এডুকো’র চাইল্ড ও প্রটেকশন স্পেশালিষ্ট মো. শহিদুল ইসলাম, সচেতন সোসাইটির উপ-পরিচালক খন্দকার আবুল কালাম আজাদ, এরিয়া ম্যানেজার আনোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর এসবি সোনাবর আদর্শ মহাবিদ্যালয় মাঠে ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান।

এসময় ক্ষুদ্র জাতিগোষ্ঠীর প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি করে চিনি-লবন ও ১ লিটার সয়াবিন তেল দেয়া হয়। আগামীতেও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়।