করোনার লক্ষণ নিয়ে গার্মেন্টস কর্মী ঢাকা থেকে পালিয়ে এখন রায়পুরে

1
679

মনিরুল ইসলাম, বাঘারপাড়া সংবাদদাতা:
বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের জয়নগর গ্রামের বাসিন্দা নুর ইসলাম নামের এক ব্যক্তি করোনার লক্ষণ নিয়ে গত পরশু ঢাকা থেকে পালিয়ে নিজ গ্রামে এসেছেন বলে অভিযোগ পাওয়া গেছে যার ফলে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে ।

নুর ইসলাম ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতেন। এলাকাবাসী থেকে জানা গেছে যে তিনি ঢাকা থেকে জ্বর কাশি নিয়ে বাড়িতে ফিরেছেন। অনেকেই বলছেন যে নুর ইসলাম ঢাকায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে রিপোর্ট পাওয়ার আগেই পালিয়ে এসেছেন।

পালিয়ে আসা ব্যক্তির এক পক্ষাঘাত গ্রস্ত প্রতিবেশী জহর আলী বলেন যে তিনি বিষয়টি নিয়ে এখন আতঙ্কিত হয়ে পড়েছেন। অপর এক প্রতিবেশী শিল্পী খাতুন বলেন যে নুর ইসলামের বাড়িটি লকডাউন না করলে বিপদ আরো বাড়তে পারে।

এদিকে আরো কয়েকজন প্রতিবেশী অভিযোগ করে বলেন যে নুরইসলাম পিতা মাতা নিয়মের তোয়াক্কা না করে গ্রামে অবাধে ঘুরে বেড়াচ্ছে। রায়পুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বর মতিয়ার রহমানের কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে বলেন যে তিনি প্রথমে জানতে পারেন যে নুর ইসলাম নাকি কোমরের অসুখের জন্য জ্বরে ভুগছেন পরে তিনি আরো জানতে পারেন যে নুর ইসলাম হয়ত করোনা আক্রান্ত হয়ে থাকতে পারে।

অপরদিকে বাঘারপাড়া থানার ওসিকে বিষয়টি সম্পর্কে খতিয়ে দেখা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন যে রায়পুর পুলিশ ফাড়ির আই সি বিষয়টি নিয়ে কাজ করছেন।

1 মন্তব্য

  1. এই পর্যন্ত সরকারী ভাবে কোন প্রকার সাহায্য সহযোগীতা পেলাম না শুধু শুনেই যাচ্ছি যে সরকারি অনুদানে না কি বাংলার ঘর ভরে যাচ্ছে তাহলে সব অনুদানের টাকা ও ত্রাণ ভোগ করছে ক্ষমতাশীল দলের কিছু সংখ্যক লোকেরা এর জন্য কি দেশ স্বাধীন হয়ে ছিল
    তাই তো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহেব বলে ছিলেন””সবাই পায়ছে সোনার খনি আর আমি পায়ছি চোরের খনি””.আজ সেই কথায় প্রমাণ করে।

Comments are closed.