যশোর -৪ আসনের এমপি রনজিত রায়ের করোনা নেগেটিভ।

0
73

বাঘারপাড়া (যশোর)ঃ যশোর-৪(বাঘারপাড়া- অভয়নগর)আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রনজিত রায়ের করোনা নেগেটিভ শনাক্ত হয়েছে।মঙ্গলবার (৩০জুন) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে নমুনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে। এমপি’র পিএস তপন বিশ্বাস বলেন,এমপি স্যারের (রনজিত রায়) করোনার সর্বশেষ নেগেটিভ রিপোর্ট হাতে এসেছে।চিকিৎসকরা এমপি রনজিত রায়কে পুরোপুরি  করোনামুক্ত জানিয়েছেন।

আগামীকাল সকালে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসোলেশন ওর্য়াড হতে এমপি স্যার রিলিজ হবেন। সংসদ সদস্য রণজিত রায়ের পরিবারের সদস্যরা করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন।এখন তারা পুরাপুরি সুস্থ্য।  প্রসঙ্গত, সোমবার রাত (৮ জুন) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে  নমুনা পরীক্ষায় সংসদ সদস্য রনজিত কুমার রায় করোনা পজেটিভ রিপোর্ট আসে।মৌখিকভাবে করোনায় আক্রান্তের খবরটি পরিবারকে জানানো হয়।

মঙ্গলবার (৯ জুন) সন্ধ্যায় এমপি রনজিত রায়কে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। সেখানই তার দীর্ঘদিন ( বাইশ দিন) ধরে চিকিৎসা চলছিলো।এবং ১৭ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের  রিপোর্ট বাঘারপাড়া উপজলা যুবলীগের আহবায়ক রাজিব রায়,স্ত্রী ঋষিতা রায় ও তাদের কন্যা সন্তান নিলম রায়ের করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল।

তখন থেকেই তারা শহরের রেলরোডের নিজ ফ্ল্যাটে আইসোলেশনে ছিলেন।ডাক্তারের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা সেবা গ্রহণ করেন।গত(২৫ জুন) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের  রিপোর্টে বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজিব রায়,স্ত্রী ঋষিতা রায় ও তাদের কন্যা সন্তান নিলম রায়ের করোনা নেগেটিভ সনাক্ত হয় ।মঙ্গলবার(৩০জুন)বিকালে এমপি রনজিত রায় নিজেই এ তথ্য জানান। ওই সময় তিনি সকলের কাছে দোয়া ,প্রার্থনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.