মনিরামপুর ৭ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত

0
48

সন্দীপ কুমার কর্মকার, যশোর :
মনিরামপুরে আবারও নতুন করে ৭জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মঙ্গলবার সকালেই ১জন স্বাস্থ্য কর্মীসহ ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ।

গত শনিবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরমধ্যে ৭ জনের করোনা পজিটিভ ও ৮ জনের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শুভ্রারানী দেবনাথ জানিয়েছেন।

জানাযায়, আক্রান্তদের মধ্যে রয়েছে পৌর এলাকার হাকোবা গ্রামের সহকারি স্বাস্থ্য পরিদর্শক সুচিত্রা বিশ্বাস, সাব-রেজিষ্ট্রী অফিসে কর্মরত মোহনপুর গ্রামের মৃত আব্দুল গফুর পুত্র রবিউল ইসলাম (৪৫), একই গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিন মজুর (শ্রমিক) ইছাক আলী (৫৫), খানপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের সোবাহান ড্রাইভারের স্ত্রী তাসলিমা খাতুন (৪৫), পৌরশহরে খুচরা কাঁচা মালের ব্যবসায়ী শ্যামকুড় ইউনিয়নের লাউড়ী গ্রামের আকবর আলী মোড়লের পুত্র আজিজুর (৪৪), একই ইউনিয়নের জামলা গ্রামের মৃত আনছার আলীর পুত্র জোনাব আলী (৫৫) এবং সদর ইউনিয়নের দেবীদাসপুর গ্রামের মোঃ জনির স্ত্রী সুবর্ণা মোস্তফা (২১)।

সুবর্ণা বর্তমানে একই ইউনিয়নের হাজরাকাটি গ্রামে তার পিতার মোঃ বাবলুর রহমানের বাড়ীতে অবস্থান করছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শুভ্রারানী দেবনাথ জানান, আক্রান্ত সকলেই নিজ-নিজ বাড়ীতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই মুহুর্তে সকলেই সূস্থ্য ও স্বাভাবিক রয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার জাকির হাসান আক্রান্তদের বাড়ী-বাড়ী সরেজমিন খোজ-খবর এবং প্রশাসনের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.