চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের নির্দেশনায় শিবগঞ্জ থানার ওসির ব্যাপক তৎপরতা

0
118

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
শিবগঞ্জ থানা পুলিশের তৎপরতাই বহিরাগত মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের ঠেকাতে মোড়ে মোড়ে চিরুনি অভিযান শুরু করেছে।
শিবগঞ্জের কানসাট ও বিনোদপুর ইউনিয়নে থানা পুলিশের তৎপরতাই বহিরাগত মাদকসেবীদের ও মাদক ব্যবসায়ীদের ঠেকাতে পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিবের নির্দেশনায় ও শিবগঞ্জ থানার ওসি সামসুল আলম শাহ’র বলিষ্ঠ তৎপরতায় মোড়ে মোড়ে চলছে চিরুনি অভিযান। পুলিশ জনতা জনতাই পুলিশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিবগঞ্জে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানসহ সকল প্রকার অপরাধ দমনে মাঠে নেমেছে শিবগঞ্জ থানা পুলিশ। কাজ করছে জন কল্যানে।

শুক্রবার এবং শনিবার বিকালে ও সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার, এএইচএম আব্দুর রকিব এর নির্দেশনায় শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ নেতৃত্বে এসআই সোহাগ এসআই মোঃ সাজ্জাদ হোসেন, এএসআই শাহাদাৎ, এএসআই মোঃ মহসিন আলম ও সঙ্গীয় ফোর্স নিয়ে শিবগঞ্জের কানসাট, কানসাট-স্যামপুর রোডের ব্রিজে ও বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট বাজার, কলেজ মোড় এবং টাপ্পুর জিলাপির মোড়, এলাকায় বহিরাগত মাদকসেবীদের বিরুদ্ধে চিরুনি অভিযান চালান হয়।
শুক্রবার ও ঈদের দিন শনিবার কানসাট-স্যামপুর রোডের ব্রিজে সরজমিনে গিয়ে দেখা যায়, এসআই সোহাগ ও এএসআই শাহাদাৎ’র বলিষ্ঠ নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে। তিনি আরও বলেন বাজারের চায়ের দোকানে ও বিভিন্ন মোড়ে মোড়ে মাদকসেবীদের ঠেকাতে বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন এবং চায়ের দোকানে আড্ডাবাজি করতে নিষেধ করেন।
শিবগঞ্জ উপজেলার সচেতন মহল ও শুধী সমাজ পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব ও জেলা পুলিশের এই অভিযান ও বলিষ্ঠ ভূমিকাকে সাধুবাদ জানিয়েছেন। এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.