চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুরহাটে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে র্র্যাবের হাতে গ্রেপ্তার ৭

0
74

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর হাটের পাশে ডিহির মাঠ সংলগ্ন রনি ইসলামের ওয়ার্কশপ এলাকার ফাঁকা স্থানে অভিযান পরিচালনা করে প্রকাশ্যে মাদকসেবনের অপরাধে ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যম্পের একটি দল।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত ঐ এলাকায় মাদকসেবিদের ধরতে অভিযানটি চালানো হয়। র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার রাত ১১ টার দিকে ৭ জন মাদকসেবি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিন্ত করেছেন।

গ্রেপ্তারকৃত ৭ জন মাদকসেবী হচ্ছে, রাণীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট ডিহিরমাঠ এলাকার মোছা. টুুলি বেগম ও এনামুল হকের ছেলে সুজন আলী (২০), ম্যালকার পাড়ার রহিমা বেগমের ছেলে বাবু (৩৩), ডিহিরমাঠ এলাকার জোয়েদা খাতুন ও মাহাতাব উদ্দিনের ছেলে এনামুল হক (৬০)।

শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর তেলিপাড়া মহল্লার ময়না বেগম ও মাইনুল হকের ছেলে ইউসুফ আলী (২৯), চন্ডীপুরের শুকতারা বেগম ও গোলাপের ছেলে আজিম (২৫), নারায়নপুরের মাজেদা বেগম ও মৃত বাবর আলীর ছেলে সোহাগ আলী (৩৮) ও শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর দর্গাপাড়ার মৃত সোহাগী ও মৃত আলাউদ্দিনের ছেলে লোকমান হাকিম (৪৫)।

এ সময় ২০ হাজার টাকা মূল্যের ২ গ্রাম হেরোইন, ১ হাজার টাকা মূল্যের ১০ গ্রাম গাঁজা, কলকি ১ টি, পাইপ ২টিসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।