চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র সহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্র্যাব

0
31

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
র‌্যাব-৫ এর পৃথক পৃথক দুইটি দল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে ৬ টি আগ্নেয়াস্ত্রসহ দুই জন অস্ত্র চোরাকারবারী কে গ্রেপ্তার করেছে।
সোমবার (১৯ অক্টোবর ) সন্ধ্যা পৌণে ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী এবং শ্যামপুর এলাকায় রাজশাহী সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল এবং মোল্লাপাড়া র‌্যাব ক্যাম্প এর একটি অভিযানিক দল অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদ্বয় হচ্ছে, গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম এবং শিবগঞ্জ উপজেলার এমদাদুল হক।
সোমবার রাত নয়টার দিকে র‌্যাবের পাঠানো আলাদা ২ টি প্রেস বিজ্ঞপ্তিতে ব্জানানো হয় শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী দরগাপাড়ার একটি আমবাগানের ভেতর অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ২টি ওয়ান শুটার গান, ৩টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলিসহ রবিউল ইসলাম (৩৫) কে রাজশাহী সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গ্রেফতার করে।

অপরদিকে র‌্যাব 5 এর মোল্লাপাড়া ক্যাম্পের অপর একটি অভিযানিক দল অভিযান চালিয়ে ২ টি ওয়ান শুটার গানসহ এমদাদুল হককে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।