চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে মাদক সহ ২ মাদক ব্যবসায়ী আটক

0
66

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দাদের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ দুই কারবারী’কে আটক করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক দুটি অভিযানে ১৩০ বোতল ফেন্সিডিলসহ একজন এবং গাঁজাসহ একজন কে আটক করেছে।

২০শে অক্টোবর গোয়েন্দা পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ রোডের মুসলিমপুর এলাকার একটি আমবাগানের মধ্যদিয়ে মাদক পাচার করা হবে।

এমন সংবাদে গোয়েন্দা পুলিশের একটি চৌকষ দল উপপরিদর্শক আবদুল্লাহ ইবনে আবু জাহিদ হাসানের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযানে যায়।

এ অভিযানে প্রায় ৪ ঘন্টা ধরে আমবাগানের গাছের ডালে এবং নিচে লুকিয়ে থাকার পর রাত ১২টা ১০মি: নাগাদ অভিযান চালিয়ে ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয়, কারিম (২১) নামে একজনকে তাঁর পিতার নাম – নুরুল হক গ্রামের বাড়ি – বালিয়াদিঘি থানা- শিবগঞ্জ।

অভিযানে নেতৃত্বদানকারী অফিসার এসআই জাহিদ হাসান জানান, মাদক কারবারীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওই বাগানের মধ্যদিয়ে ফেন্সিডিল পাচার করছিল বিধায় পুলিশ সদস্যরা অভিযানটি পরিচালনা করার জন্য একটু বেগ পেতে হয়।

অভিযান চালানোর সময় বাগানটিতে বেশ চিৎকার চেঁচামেচি হলে পাশের গ্রামের বেশকিছু মানুষ ডাকাত পড়েছে বলে লাঠিসোঁটা নিয়ে বাগানটি ঘেরাও করে নেয়।

তবে এসময় এস আই জাহিদ তাঁর নিজ পরিচয় দিলে স্থানীয় জনগন পুলিশ সদস্যেদের সহযোগিতা করেও বলে তিনি জানান। ।
অন্যদিকে গোয়েন্দা পুলিশের আরেকটি দল ২১’শে অক্টোবর সকাল ১১টা ২০মি: নাগাদ নাচোল থানার ভোলার মোড় এলাকায় অভিযান চালিয়ে

আসামী রবিউল আউয়াল নাজিম (২৫) পিতা- আলাউদ্দিন সাং-মহারাজপুর বালুবাগান ,সদর থানা চাঁপাইনবাবগঞ্জকে ১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

দুই ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আলহাজ্ব মোহাঃ বাবুল উদ্দিন সরদার।