বাঘারপাড়ায় তাহেরের বিরুদ্ধে পুলিশের মামলা

0
90

বাঘারপাড়ায় তাহেরের বিরুদ্ধে পুলিশের মামলা

সরকারি কাজে বাধাদানের অভিযোগে তাহের সিদ্দিকীসহ ৩০-৩৫ জনের নামে মামলা করেছে বাঘারপাড়া থানা পুলিশ। আজ সকালে বিএনপির দুই পক্ষের সংঘর্ষের ঘটনার প্রেক্ষিতে মামলাটি করা হয়।

শুক্রবার বিকেলে বাঘারপাড়া থানার এসআই তরুণকুমার কর বাদী হয়ে তাহের সিদ্দিকীসহ তার ৩০-৩৫ অনুসারীর বিরুদ্ধে মামলাটি করেন। মামলার সবাই তাহের অনুসারী। তবে বিএনপির অন্য গ্রুপ এখনো কোন মামলা করেনি।
বাঘারপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের সিদ্দিকীকে গত পৌর নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়।  আজ এই গটনার পরিপ্রেক্ষিতে দলীয় শৃংখলা ফিরিয়ে আনতি উপজেলা বিএনপি চার জনকে দল থেকে বহিস্কার করে।  তারা হলেন আব্দুস সালাম ওরফে সৌদি সালাম , সাবেক ইউপি চেয়ারম্যান আবু তালেব মোল্যা, আনোয়ার হোসেন ভুট্টো এবং আতিয়ার রহমান। এসব নেতা তাহের সিদ্দিকীর অনুসারী হিসেবে পরিচিত।

বাঘারপাড়া বিএনপির মূলধারার নেতাকর্মীদের অভিযোগ, সরকারি দলের একজন প্রভাবশালী নেতার আশীর্বাদ নিয়ে তাহের সিদ্দিকী বিএনপিতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছেন। দলের প্রভাবশালী কয়েক নেতাও তাকে মদত দিচ্ছেন।

 
[ads1]