ফুফুর সাথে ভাতিজাত্র প্রেম!

0
295

ফুফুকে নিয়ে উধাও হয়েছে মাহমুদুল তালুকদার (২৫) নামে এক যুবক। ২০ দিন ধরে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।ঘটনাটি ঘটছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের খাষচর জামালপুর গ্রামে।

উধাও হওয়া মাহমুদুল তালুকদার ওই গ্রামের শহিদুল তালুকদারের ছেলে ও মেয়েটি শহিদুলের বোন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মেয়েটির আরেক বড় ভাই মানছুর রহমান বাদী হয়ে সিরাজগঞ্জ দায়রা জজ আদালতে ওই যুবকসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

জানা যায়, শহিদুল ইসলামের ছেলে মাহমুদুলের সাথে তার ফুফুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। ছেলের পরিবার থেকে বিয়েতে রাজী হলেও মেয়ের অন্যান্য ভাইয়েরা দ্বিমত পোষণ করে। এ অবস্থায় দুজন গত মাসের ২৪ সেপ্টেম্বর পালিয়ে গিয়ে কোর্টের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা দুজন নিখোঁজ রয়েছেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক শাহিন হোসেন জানান, এ ঘটনায় চলতি মাসের ১৩ অক্টোবর মেয়ের বড় ভাই মানছুর রহমান বাদী হয়ে সিরাজগঞ্জ দায়রা জজ আদালতে মাহমদুলসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলায় ছেলে মাহমুদুল তালুকদার (২৫), ছেলের বাবা শহিদুল তালুকদার (৫০), মামা মোহাম্মাদ আলী (৩৫) ও উকিল নানা আশরাফ আলী তালুকদারকে (৬৫) আসামি করা হয়েছে।

মামলায় মেয়ের ভাই অভিযোগ করেছেন, গত ২৪ সেপ্টেম্বর মাহমুদুল তালুকদার তাদের বাড়িতে থেকে স্বজনদের সহযোগিতায় জোরপূর্বক মেয়েটিকে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তদের পাওয়া যাচ্ছে না।